Logo
Logo
×

সারাদেশ

বেনজীরের সেই সাভানা পার্ক উন্মুক্ত, প্রবেশে লাগবে ফি

Icon

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ১৫ জুন ২০২৪, ০৯:৩৯ পিএম

বেনজীরের সেই সাভানা পার্ক উন্মুক্ত, প্রবেশে লাগবে ফি

ফাইল ছবি

গোপালগঞ্জে দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হয়েছে পুলিশের সাবেক আইজি বেনজীর আহমেদ ও তার পরিবারের মালিকানাধীন সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্ক 

শনিবার সকাল ৮টায় রিসিভারদের ব্যবস্থাপনায় পার্কটি খুলে দেওয়া হয়েছে।

পার্কটির রক্ষণাবেক্ষণ ও ব্যবস্থাপনা কার্যক্রম তদারকির জন্য গঠিত কমিটির সদস্যসচিব গোপালগঞ্জ দুদকের উপপরিচালক মো. মশিউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। 
তিনি জানিয়েছেন, শনিবার সকালে মৎস্য কর্মকর্তা, কৃষি কর্মকর্তা, জেলা প্রশাসন ও দুদকের প্রতিনিধিদের উপস্থিতিতে দর্শনার্থীদের জন্য পার্কটি খুলে দেওয়া হয়েছে।

‘পাপ বাপেরে ছাড়ে না’ কার উদ্দেশে বললেন ডরিন

প্রতিদিন সন্ধ্যা ৬টা পর্যন্ত এটি খোলা থাকবে। আগের মতোই ১০০ টাকায় টিকিট কেটে দর্শনার্থীরা পার্কের ভেতরে প্রবেশ করতে পারবেন এবং ঘুরে দেখতে পারবেন। দর্শনার্থীদের বিনোদনের জন্য পার্কের রাইডও খুলে দেওয়া হয়েছে। তবে রাত্রিযাপনের সকল কটেজ বন্ধ থাকবে বলেও তিনি জানিয়েছেন।  

এর আগে শুক্রবার রাতে জেলা প্রশাসকের বাংলোতে দুদক কর্তৃক গঠিত পার্কের তদারকি কমিটির সদস্যদের সমন্বয়ে অনুষ্ঠিত মিটিংয়ে এসব সিদ্ধান্ত গৃহীত হয়। 
প্রসঙ্গত, অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে বেনজীর আহমেদের মালিকানাধীন এ পার্কটির ক্রোক আদেশের পর গত ৪ জুন সার্ভার জটিলতা দেখিয়ে সাময়িকভাবে পার্কটি বন্ধ করে দেয় পার্ক কর্তৃপক্ষ।

পরবর্তীতে আদালতের নির্দেশানুযায়ী জেলা প্রশাসক রিসিভার হিসেবে পার্কের নিয়ন্ত্রণ নেন ৭ জুন রাতে। 

গত বৃহষ্পতিবার জেলা প্রশাসককে আহবায়ক ও দুদক গোপালগঞ্জের উপপরিচালককে সদস্যসচিব করে ৬ সদস্যের একটি কমিটি গঠন করা হয় পার্কটির রক্ষণাবেক্ষণ ও ব্যবস্থাপনা কার্যক্রম তদারকির জন্য। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম