Logo
Logo
×

সারাদেশ

সিগারেট বাকিতে না দেওয়ায় চা বিক্রেতাকে খুন, গ্রেফতার ২ 

Icon

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি 

প্রকাশ: ১৫ জুন ২০২৪, ০৪:৩১ পিএম

সিগারেট বাকিতে না দেওয়ায় চা বিক্রেতাকে খুন, গ্রেফতার ২ 

পিরোজপুরের মঠবাড়িয়ায় সিগারেট বাকিতে না দেওয়ায় ফারুক ভূইয়া (৬০) নামের এক চা বিক্রেতাকে পিটিয়ে হত্যা মামলায় কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেফতার করেছে বরিশাল র‌্যাব-৮। 

গতকাল শুক্রবার রাত ২ টার দিকে র‌্যাবের একটি চৌকস দল বরগুনা জেলার তালতলী থানাধীন অংকুজান পাড়া ও নিশানবাড়ীয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। 

গ্রেফতার কিশোর গ্যাংয়ের সদস্যরা হলেন- উপজেলার সাপলেজা ইউনিয়নের চড়কগাছিয়া গ্রামের এমাদুল হাওলাদারের ছেলে প্রধান আসামি মো.শাওন হাওলাদার (২২), বাদল মিয়ার ছেলে শাহিন ওরফে শাকিল (১৯)। নিহত চা বিক্রেতা ফারুক ওই গ্রামের আবাসন প্রকল্পের বাসিন্দা।

র‌্যাব-৮ কর্মকর্তা মামলার বরাত দিয়ে জানান, গত ৩১ মে রাতে চা বিক্রেতা মো.ফারুক ভূইয়ার দোকান থেকে বাকিতে সিগারেট নিতে যায় কিশোর গ্যাং পার্টি। এসময় পিছনের বকেয়া ১৪০০ টাকা চাওয়ায় কথার কাটাকাটির হয়। এক পর্যায় লোহার রড ও লাঠি দিয়ে এলোপাথারি পিটিয়ে চা ফারুককে গুরুতর জখম করে। 

পরে স্থানীয়রা আহত ফারুক ভূইয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীনবস্থায় গত ৬ জুন তিনি মারা যান।  এ ঘটনায় নিহতের স্ত্রী রিজিয়া বেগম মঠবাড়িয়া থানায় একটি মামলা  করেন। 

র‌্যাব কর্মকর্তারা আরও বলেন, মামলাটি পুলিশের পাশাপশি র্যাব-৮ ছায়া তদন্ত শুরু করেন। সে আলোকে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামিদের অবস্থান শনাক্ত করে গ্রেফতার করা হয়। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আজ শনিবার সকালে আসামিদের মঠবাড়িয়া থানায় হস্থান্তর করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মো. আশিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারদের শনিবার দুপুরে আদালতে  প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন, এ মামলায় পূর্বেও একজন গ্রেফতার হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম