Logo
Logo
×

সারাদেশ

ভূমি জটিলতা দূর করতে সরকার কাজ করে যাচ্ছে: ডেপুটি স্পিকার

Icon

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

প্রকাশ: ১৫ জুন ২০২৪, ০৫:৩৭ এএম

ভূমি জটিলতা দূর করতে সরকার কাজ করে যাচ্ছে: ডেপুটি স্পিকার

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল হক টুকু বলেছেন, ভূমি জটিলতা নিরসনে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু ২৫ বিঘা জমির খাজনা মওকুফ করেছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাবার রেখে যাওয়া দর্শন এবং তার স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষ ভালো থাকে। যারা ধর্মের নামে মানুষ পুড়িয়ে হত্যা করে তাদের থেকে সতর্ক থাকতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় দেশ ও বর্তমান প্রজন্মকে গড়ে তুলতে হবে। যারা মুক্তিযুদ্ধের চেতনা লালন করে তারা দেশের বন্ধু। আমরা দেশ ও জাতির কল্যাণের জন্য রাজনীতি করি। পাকিস্তান সৃষ্টির জন্য রাজনীতি করি না।

‘স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক’ স্লোগানকে সামনে রেখে ভূমি মন্ত্রণালয়ের উদ্যোগে এবং সাঁথিয়া উপজেলা ভূমি অফিসের আয়োজনে শুক্রবার বিকালে পাবনার সাঁথিয়ায় ভূমিসেবা সপ্তাহের সমাপনী উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাতুল হকের সঞ্চালনায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন সাঁথিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সোহেল রানা খোকন, পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, ভাইস চেয়ারম্যান শামসুল হক স্বপন প্রমুখ।

আলোচনা সভা শেষে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষ্যে আয়োজিত কুইজ প্রতিযোগিতায় ৩০টি শিক্ষাপ্রতিষ্ঠানের বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম