Logo
Logo
×

সারাদেশ

নড়াইলে পুলিশের ‘বিশেষ অঙ্গ’ কেটে দেওয়ায় মামলা

Icon

নড়াইল প্রতিনিধি

প্রকাশ: ১৪ জুন ২০২৪, ০৯:২৬ পিএম

নড়াইলে পুলিশের ‘বিশেষ অঙ্গ’ কেটে দেওয়ায় মামলা

নড়াইলের একটি আবাসিক হোটেলে পুলিশ সদস্য ইমদাদুল ইসলামকে তারই তালাকপ্রাপ্ত স্ত্রী ডলি খাতুন বিশেষ অঙ্গে ধারালো চাকু দিয়ে আঘাত করার ঘটনায় বৃহস্পতিবার নড়াইল সদর থানায় ইমদাদুলের বাবা ডলি খাতুনের বিরুদ্ধে একটি হত্যাচেষ্টা মামলা করেন। ইমদাদুল লোহাগড়ার হামরোল গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য বজলেয়ার রহমান মল্লিকের ছেলে। ইমদাদুল যশোর পুলিশ লাইন্সে নায়েক পদে কর্মরত আছেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০২২ সালে যশোরে কর্মরত থাকা অবস্থায় ইমদাদুলের পরিচয় হয় সদরের ডলি খাতুনের সঙ্গে। ওই বছরের ২১ সেপ্টেম্বর তাদের সম্পর্ক গড়ায় বিয়েতে। পারিবারিক কলহের জেরে ২০২৩ সালের ৩০ সেপ্টেম্বর ইমদাদুল তার দ্বিতীয় স্ত্রী ডলিকে তালাক দেন। পরে ডলি তার বিরুদ্ধে যশোরের আদালতে দুটি মামলা করেন। ইমদাদুলও পরে ডলির বিরুদ্ধে নড়াইলের আদালতে অভিযোগ করেন। 

জানা গেছে, গত ১০ জুন যশোর আদালতে ইমদাদুলের বিরুদ্ধে ডলির করা মামলার হাজিরার দিনে আদালত চত্বরে দুজনের মধ্যে তিন লাখ টাকার চুক্তিতে মামলা নিষ্পত্তির আলোচনা হয়। পরদিন দুপুরে নিরিবিলি স্থানে কথা বলার জন্য তারা নড়াইল পৌর এলাকার আবাসিক হোটেলে প্রবেশ করেন। সেখানে সুযোগ বুঝে ডলি ধারালো চাকু দিয়ে ইমদাদুলের বিশেষ অঙ্গে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম