Logo
Logo
×

সারাদেশ

ঈদযাত্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাড়ছে যানবাহনের চাপ 

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ১৪ জুন ২০২৪, ০৬:০০ পিএম

ঈদযাত্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাড়ছে যানবাহনের চাপ 

ঈদযাত্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা পয়েন্টে যানবাহনের চাপ বাড়তে শুরু করেছে। শুক্রবার সকাল থেকে গুরুত্বপূর্ণ পয়েন্টে থেমে থেমে চলছে যানবাহন। এতে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এই পয়েন্টে যানবাহনের দীর্ঘ লাইন সৃষ্টি হয়।

সরেজমিন দেখা গেছে, চন্দ্রা ত্রিমোড় এলাকায় অন্যান্য সময়ের চেয়ে যানবাহনের চাপ ছিল বেশি। চন্দ্রা উড়াল সড়কের পর থেকে খাড়াজোড়া পর্যন্ত যানবাহন চলাচল করছে ধীরগতিতে। এছাড়া চন্দ্রা উড়াল সড়কের পর থেকে নতুন করে একটি সড়ক ডিভাইডার নির্মাণ করায় যানবাহন চলাচলে আরও বেশি ব্যাঘাত ঘটছে। কালিয়াকৈর-নবীনগর সড়কে কবিরপুর থেকে চন্দ্রা হয়ে কালিয়াকৈরে খাড়াজোরা পর্যন্ত কোথাও কোথাও দেখা গেছে দীর্ঘ যানজট। যাত্রীরা যে যেভাবে পারছেন বাড়ি যাওয়ার চেষ্টা করছেন। কেউ বাসে, কেউ ট্রাক, পিকআপ বা ফিরতি পশুবাহী ট্রাকেও বাড়ি ফিরছেন। 

নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, বৃষ্টির কারণে মাঝে কিছুটা ধীরগতি হয়। গাজীপুরসহ আশপাশের সব শিল্পকারখানা আজ ছুটি হওয়ার কথা রয়েছে। কারখানা ছুটি হলে বিকালে যাত্রী ও যানবাহনের চাপ বাড়ার সম্ভাবনা আছে। 

এই কর্মকর্তা বলেন, মহাসড়কে যানজট নিরসনে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে। রেকার মজুত রাখা হয়েছে যাতে কোনো যানবাহন বিকল হলে দ্রুত সরিয়ে নেওয়া যায়। এছাড়া মোটরসাইকেলে পুলিশ সদস্যরা টহল দিচ্ছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম