Logo
Logo
×

সারাদেশ

ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল বৃদ্ধ বাবার

Icon

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুন ২০২৪, ০৪:৩৪ এএম

ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল বৃদ্ধ বাবার

নওগাঁর নিয়ামতপুরে ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল ৭০ বছর বয়সি বৃদ্ধ বাবার। এ ঘটনায় ছেলে সজীব পুজোকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার সকাল ৯টার দিকে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সাদাপুর জিগাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম গদেন কুজুর (৭০)।  তিনি ওই গ্রামের মৃত ছবি কুজুরের ছেলে।

এ ঘটনায় অভিযুক্ত ছেলে সজীব কুজুরকে গ্রেফতার করে লাশ উদ্ধার করে হেফাজতে নিয়েছে পুলিশ।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গদেন কুজুর নেশাগ্রস্ত ছিল।  দীর্ঘদিন অসুস্থ থাকার পর আবারও সে মঙ্গলবার রাতে নেশা করে বাড়ি ফিরে। বাবার এমন অবস্থা দেখে ছেলে সজীব কুজুর বাবার সাথে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে।  কথা কাটাকাটির একপর্যায়ে উত্তেজিত হয়ে পড়ে থাকা একটি লাঠি দিয়ে মাথায় আঘাত করে ছেলে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তার রক্তক্ষরণ শুরু হয়। রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় রাতেই তাকে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে আবার বাড়িতে নেওয়া হলে বুধবার সকালে তার মৃত্যু হয়।

নিয়ামতপুর থানার ওসি মাইদুল ইসলাম জানান, নিহত গদেন কুজুরের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তার ছেলে সজীব কুজুরকে গ্রেফতার করা হয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন আছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম