Logo
Logo
×

সারাদেশ

২৪ ঘণ্টার মধ্যে মিন্টুকে জনতার মাঝে ফিরিয়ে দেওয়ার দাবিতে ঝিনাইদহে বিক্ষোভ

Icon

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ: ১২ জুন ২০২৪, ০৮:২৯ পিএম

২৪ ঘণ্টার মধ্যে মিন্টুকে জনতার মাঝে ফিরিয়ে দেওয়ার দাবিতে ঝিনাইদহে বিক্ষোভ

এমপি আনোয়ারুল আজিম আনার হত্যার ঘটনায় আটক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে জনতার মাঝে ফিরিয়ে দেওয়ার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন দলের নেতাকর্মীরা। জেলা স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সর্মথক নারী-পুরুষ এ কর্মসূচিতে অংশ নেন। 

মানববন্ধন থেকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে আটক মিন্টুকে ছেড়ে দেওয়ার আলটিমেটাম দেওয়া হয়েছে। অন্যথায় আরও বড় ধরনের আন্দোলন কর্মসূচি দেওয়া হবে বলে ঘোষণা দেন নেতারা। 

বুধবার বেলা ১১টার দিকে জেলা শহরে বিক্ষোভ মিছিল শেষে স্থানীয় পায়রা চত্বরে অনুষ্ঠিত হয় মানববন্ধন। ঘণ্টাব্যাপী চলা এ মানববন্ধনে বক্তব্য রাখেন- জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহরিয়ার করিম রাসেল, সাধারণ সম্পাদক রানা হামিদ, কৃষক লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল এমরান প্রমুখ।

বক্তারা বলেন, এমপি আনোয়ারুল আজিম আনার হত্যার ঘটনায় ষড়যন্ত্রমূলকভাবে রাজনৈতিক প্রতিহিংসার কারণে সাইদুল করিম মিন্টুকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। এমপি আজিম হত্যার ঘটনার মোড় ভিন্নদিকে ঘুরিয়ে দেওয়ার জন্য সাইদুল করিম মিন্টুকে আটক করা হয়েছে। প্রকৃতপক্ষে যারা জড়িত তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা। 

মঙ্গলবার (১১ জুন) বিকালের দিকে ঢাকার ধানমন্ডি থেকে আনার হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে আটক করে ডিবি ঢাকা। 

জেলা শহরে পুলিশ সর্তক অবস্থানে রয়েছে। এখন পর্যন্ত জনজীবন স্বাভাবিক চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম