Logo
Logo
×

সারাদেশ

ফরিদপুরে পাচারকালে ২০ মেট্রিক টন সরকারি চালসহ ট্রাক জব্দ, আটক ২    

Icon

ফরিদপুর ব্যুরো

প্রকাশ: ১১ জুন ২০২৪, ১১:০৭ পিএম

ফরিদপুরে পাচারকালে ২০ মেট্রিক টন সরকারি চালসহ ট্রাক জব্দ, আটক ২    

ফরিদপুরে পাচারকালে ২০ মেট্রিক টন সরকারি চালসহ একটি ট্রাক জব্দ করা হয়েছে। এ সময় ট্রাকের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার দুপুর ১ টার দিকে ফরিদপুর সদরের কানাইপুর ইউনিয়নের করিমপুর এলাকার ঢাকা-খুলনা মহাসড়ক থেকে চালসহ ট্রাকটি জব্দ করা হয়।
 
আটক ট্রাক চালকের নাম শেখ জাফর। তিনি সদরের গেরদা ইউনিয়নের বাখুন্ডা এলাকার বাসিন্দা এবং হেলপার সুমন চোকদার সদরের কৈজুরি ইউনিয়নের পশরা গ্রামের বাসিন্দা।

ফরিদপুরের কোতয়ালী থানার ওসি মো. হাসানুজ্জামান বলেন, সদরপুর উপজেলা সরকারি খাদ্য গুদাম থেকে ট্রাক যোগে চাল পাচারের অভিযোগে তাদের আটক করা হয়েছে। এসময় একটি ট্রাকসহ ২০ মেট্রিক টন চাল জব্দ করা হয়েছে। পরবর্তীতে ট্রাক, চাল ও আটকদের সদরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপরে সদরপুর থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, ট্রাকের চালসহ আটক হওয়া দুইজনকে থানায় আনা হয়েছে। তাদের সঙ্গে কথা বলে বিস্তারিত জানানো যাবে।

ফরিদপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ফরহাদ খন্দকার বলেন, এটা জিআর খাতের চাল। যেটা সদরপুর খাদ্য গুদাম থেকে রিকুইজিশন সাপেক্ষে চালগুলো দেওয়া হয়েছিল। হয়তো কয়েকজনের চাল একসাথে করে ট্রাকে নিচ্ছিলেন। তবে, এ ব্যাপারে আরও বিস্তারিত খোঁজখবর নিয়ে বলা যাবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম