Logo
Logo
×

সারাদেশ

ব্যাংক-জুয়েলারি ব্যবসায়ীদের নিজেদের টহল রাখার নির্দেশনা এসপির

Icon

যুগান্তর প্রতিবেদন, মানিকগঞ্জ

প্রকাশ: ১০ জুন ২০২৪, ০৯:১০ পিএম

ব্যাংক-জুয়েলারি ব্যবসায়ীদের নিজেদের টহল রাখার নির্দেশনা এসপির

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে এবার পুলিশের পাশাপাশি ব্যাংক কর্মকর্তা ও জুয়েলারি ব্যবসায়ীদেরও নিজস্ব ব্যবস্থাপনায় টহল রাখার নির্দেশনা দিয়েছে মানিকগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মাদ গোলাম আজাদ খান।

সোমবার সকালে মানিকগঞ্জ জেলা পুলিশের আয়োজন পুলিশ লাইনস ড্রিল শেডে ব্যাংক কর্মকর্তা ও জুয়েলারি ব্যবসায়ীদের সঙ্গে ঈদের নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভায় এসব নির্দেশনা দেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান।

এ সময় সভাপতির বক্তব্যে পুলিশ সুপার বলেন, সব গুরুত্বপূর্ণ স্থানে, বিশেষ করে ব্যাংক-আর্থিক প্রতিষ্ঠান ও জুয়েলারি প্রতিষ্ঠানে অবশ্যই সিসিটিভি রাখতে হবে।

তিনি আরও বলেন, মানিকগঞ্জ জেলা পুলিশ নিয়মিত রাত জেগে টহল করে, কুরবানির ঈদ উপলক্ষে এই টহল আরও বৃদ্ধি করবে। তবে এসবের পাশাপাশি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান এবং জুয়েলারি ব্যবসায়ীদেরও প্রয়োজনে নিজস্ব ব্যবস্থাপনায় টহল ব্যবস্থা রাখতে হবে।

মতবিনিময় সভায় মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার, (ডিএসবি) নুরহাজাহন লাবনীসহ সব থানার অফিসার ইনচার্জ, ব্যাংক কর্মকর্তা, বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের কর্মকর্তা ও জুয়েলারি ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম