Logo
Logo
×

সারাদেশ

পরকীয়ায় ভেঙেছে সংসার, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুই সন্তানের জননী

Icon

লালপুর (নাটোর) প্রতিনিধি

প্রকাশ: ০৮ জুন ২০২৪, ০৮:৪৬ পিএম

পরকীয়ায় ভেঙেছে সংসার, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুই সন্তানের জননী

প্রতীকী ছবি

নাটোরের লালপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন দুই সন্তানের জননী এক নারী। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে উপজেলার বাঁকনা গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, বাকনা গ্রামের আব্দুর রশিদের ছেলে প্রেমিক জয়নালের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেন একই গ্রামের দুই সন্তানের জননী এক নারী। এ সময় জয়নালের পরিবারের লোকজন ওই নারীকে টেনে হিঁচড়ে বাড়ির ভেতর থেকে বাইরে বের করে দেন। 

সংসদ নির্বাচনে ‘টাকা’ দিয়ে নারীদের দাঁড় করানো হয়েছিল: কাদের মির্জা

স্থানীয় বাসিন্দারা জানান, এর আগেও তাদের দু’জনের অনৈতিক সম্পর্কের বিষয়ে পারিবারিকভাবে মীমাংসা করা হয়। রাতে বাড়িতে স্ত্রী না থাকায় জয়নাল মোবাইল ফোনে ওই নারীকে তার বাড়িতে ডাকেন। এ সময় ওই নারীর পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে জায়নালের বাড়ি থেকে দু’জনকে ‘আপত্তিকর’ অবস্থায় আটক করে। পরে অভিযুক্ত জয়নালকে তার পরিবারের লোকজন কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার ব্যবস্থা করে দেয়।

অভিযুক্ত জয়নালের ভাই আব্দুল কুদ্দুস বিষয়টি অস্বীকার করে বলেন, আমরা সকালে লোকমুখে শুনেছি। পারিবারের কেউ বিষয়টি সম্পর্কে জানি না।  

এ বিষয়ে ভুক্তভোগী নারী জানান, চার বছর ধরে জয়নালের সঙ্গে তার সম্পর্ক। তার দুই সন্তানের ক্ষতি করার হুমকি ও বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন জয়নাল। গত রাতে তার সন্তানদেরকে ক্ষতি করবেন বলে পুনরায় হুমকি দিয়ে জয়নাল শারীরিক সম্পর্ক করতে বাধ্য করেন তাকে। 

ওই নারী আরও জানান, জয়নাল তার সংসার ভেঙে দিয়েছেন। এখন তার পরিবার মেনে না নেওয়ায় বাধ্য হয়ে দুপুর থেকে বিয়ের দাবিতে অবস্থান করছেন তিনি। তার স্ত্রীর অধিকার না দিলে এখান থেকে কোথাও যাবেন না বলেও জানান তিনি। 

অভিযুক্ত জয়নাল আত্মগোপনে থাকায় এ বিষয়ে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। 

এ ব্যাপারে লালপুর থানার ওসি নাছিম আহমেদ জানান, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম