Logo
Logo
×

সারাদেশ

বেনজীর-আজিজদের অপকর্মের কারণেই মার্কিন নিষেধাজ্ঞা: রানা দাশগুপ্ত

Icon

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০৮ জুন ২০২৪, ০১:০৯ এএম

বেনজীর-আজিজদের অপকর্মের কারণেই মার্কিন নিষেধাজ্ঞা: রানা দাশগুপ্ত

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রানা দাশগুপ্ত বলেছেন, র‌্যাবের মহাপরিচালক ও পুলিশের মহাপরিদর্শক হিসাবে ড. বেনজীর যে ভূমিকা পালন করেছেন, এটা শুধু সরকারের ভাবমূর্তিই ক্ষুণ্ন করেনি, গোটা রাষ্ট্রের ভাবমূর্তিই ক্ষুণ্ন করেছে। আমাদের মনে হয় এমন কয়েকজন রাষ্ট্রীয় কর্ণধারের (বেনজীর ও জেনারেল আজিজ) অপকর্মের কারণেই মার্কিন যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আসে।

শুক্রবার সন্ধ্যায় গোপালগঞ্জের সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্ক এলাকা পরিদর্শন শেষে গণমাধ্যমে তিনি এসব কথা বলেন।

সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের কথা উল্লেখ করে রানা দাশগুপ্ত বলেন, যদিও জেনারেল আজিজের বিরুদ্ধে এখনো পর্যন্ত সংখ্যালঘুদের জায়গা-জমি দখল বিষয়ে কোনো অভিযোগ আমাদের জানা নেই। কিন্তু বেনজীর যে ভূমিকা পালন করছেন তা আমাদের আইনশৃঙ্খলা বাহিনীর ভাবমূর্তিও ক্ষুণ্ন করেছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, বেনজীর ও আজিজ যা করেছেন সেটা তাদের ব্যক্তিগত ব্যাপার। এখানে রাষ্ট্রের কোনো বিষয় নয়।

এ সময় হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাপস কুমার পাল ও মনিন্দ্র কুমার নাথ, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান আইনজীবী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অনুপ কুমার সাহা, ঐক্য পরিষদের গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি প্রদীপ কুমার বিশ্বাস, সহ-সভাপতি শিপ্রা বিশ্বাস, সদস্য ডেভিড বৈদ্য প্রমুখ উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম