Logo
Logo
×

সারাদেশ

মাদারীপুরে ইউপি সদস্যের বাড়িতে বোমা বিস্ফোরণ, বসতবাড়ি ভাঙচুর

Icon

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৭ জুন ২০২৪, ১০:৩০ পিএম

মাদারীপুরে ইউপি সদস্যের বাড়িতে বোমা বিস্ফোরণ, বসতবাড়ি ভাঙচুর

মাদারীপুরের কালকিনিতে আপাং কাজী নামে এক ইউপি সদস্যের বাড়িতে শতাধিক বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় ৪টি বসতবাড়ি ভাঙচুর করা হয়। ভুক্তভোগীর অভিযোগ- পূর্বশত্রুতার জেরে একই এলাকার বাসিন্দা মিরাজ হাওলাদার এ ঘটনা ঘটিয়েছেন। 

বৃহস্পতিবার (৬ জুন) রাতে ওই ইউপি সদস্যের বাড়িতে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার পূর্ব এনায়েতনগর ইউপি সদস্য আপাং কাজীর সঙ্গে একই এলাকার বাসিন্দা মিরাজ হাওলাদারের দীর্ঘদিন ধরে শত্রুতা চলে আসছে। এর জের ধরে বৃহস্পতিবার গভীর রাতে মিরাজের লোকজন ওই ইউপি সদস্যের বাড়িতে প্রায় শতাধিক বোমা বিস্ফোরণ ঘটায়।  এ সময় তারা চারটি বসতবাড়ি ভাঙচুর করে।  হামলা চালানোর সময় বোমা বহনকালে বিস্ফোরিত হয়ে মিরাজের সমর্থক দ্বীন ইসলাম নামের এক যুবক গুরুতর আহত হন।  পরে তাকে ঢাকার একটি হাসপাতালে পাঠানো হয়।  এ ঘটনায় এলাকাজুড়ে উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।

ভুক্তভোগী ইউপি সদস্য আপাং কাজী জানান, মিরাজ হাওলাদার তার বসতবাড়িতে হামলা চালিয়েছে। প্রায় শতাধিক বোমা মেরেছে বসতবাড়িতে। ভাংচুর শেষে তারা লুটপাট চালিয়েছে। তিনি এ হামলাকারীদের বিচার চান।

এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত মিরাজ হাওলাদারের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তার নাম্বারে কয়েকেবার যোগাযোগ করেও সাড়া পাওয়া যায়নি। 

জানতে চাইলে কালকিনি থানার ওসি সরকার আব্দুল্লাহ মামুন জানান, আমরা খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়ন করেছি। এলাকা এখন শান্ত আছে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম