Logo
Logo
×

সারাদেশ

সিগারেটের দাম বেশি চাওয়ায় দোকানিকে পিটিয়ে জখম

Icon

সিংড়া (নাটোর) প্রতিনিধি

প্রকাশ: ০৭ জুন ২০২৪, ০৭:৪৯ পিএম

সিগারেটের দাম বেশি চাওয়ায় দোকানিকে পিটিয়ে জখম

ডারবি সিগারেটের দাম বেশি চাওয়ায় নাটোরের সিংড়ায় বাবু প্রামাণিক (৫৫) নামের এক মুদি দোকানিকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে সিগারেট ক্রেতা। বৃহস্পতিবার রাত ৮টায় উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের রামনগর বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাটি ঘটিয়েছেন রামনগর গ্রামের বিদেশ ফেরত জনৈক আসাদুল ইসলাম নামের এক ব্যক্তি।

সিংড়া থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার রামনগর বটতলা এলাকার মুদি দোকানির কাছে একটি ডারবি সিগারেট চান প্রতিবেশী বিদেশ ফেরত আসাদুল ইসলাম নামের এক যুবক। কিন্তু পাঁচ টাকা পিচের ডারবি সিগারেট ছয় টাকা চাওয়ায় মুদি দোকানিকে পিটিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যান সিগারেট ক্রেতা ওই যুবক। পরে স্থানীয়রা মুদি দোকানিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে মুদি দোকানির সহধর্মিণী শিউলি বেগম বলেন, হঠাৎ বাজেটে সিগারেট পণ্যের মূল্য বৃদ্ধি পাওয়ায় দাম বেশি চাওয়া হয়েছে। এতেই কোনো কিছু না শুনেই অন্যায়ভাবে তার স্বামীর মাথা ফাটিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। মাথায় দশটি শেলাই দেওয়া হয়েছে। আর খবর পেয়ে স্বামীকে বাঁচাতে গিয়ে তিনি নিজেও মারধরের শিকার হয়েছেন।

সিংড়া থানার ওসি আবুল কালাম বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। আহত মুদি দোকানিকে লিখিত অভিযোগ করার পরামর্শ দেয়া হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম