Logo
Logo
×

সারাদেশ

রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ‘উই আর ওয়ান ফাউন্ডেশনের’ নগদ সহায়তা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৬ জুন ২০২৪, ১০:০১ পিএম

রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ‘উই আর ওয়ান ফাউন্ডেশনের’ নগদ সহায়তা

রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ‘উই আর ওয়ান ফাউন্ডেশনের’ নগদ সহায়তা

ভোলার লালমোহনে মঙ্গল শিকদার বেড়িবাঁধ, বোরহানউদ্দিন উপজেলার ইউএনও কার্যালয়ে ও দৌলতখান উপজেলার বেড়িবাঁধে উই আর ওয়ান ফাউন্ডেশন ও সার্ক হিউম্যান রাইটস ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।
 
দৌলতখান উপজেলার ভবানীপুর বেড়িবাঁধ এলাকায় উই আর ওয়ান ফাউন্ডেশনের পরিচালক মুহাম্মদ রাজের সভাপতিত্বে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত  ৮০টি অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়। 

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পাঠান মো. সাইদুজ্জামান এবং বোরহানউদ্দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. রায়হান-উজ্জামান।

ঢাকা হতে আগত ছয় সদস্যের প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন উই আর ওয়ান ফাউন্ডেশনের জয়েন্ট সেক্রেটারি ও দি ফাইনান্স টুডে পত্রিকার সিনিয়র সাংবাদিক এবং সার্ক হিউম্যান রাইটস ফাউন্ডেশন ঢাকা মহানগর উত্তরের জয়েন্ট সেক্রেটারি মো. মোশাররফ হোসাইন রাজু, সার্ক হিউম্যান রাইটস ফাউন্ডেশনের ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি ইশতিয়াক মুহাম্মাদ আল আমিন, উই আর ওয়ান ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল বিন হুসাইন, সদস্য আবুল কাশেম, কোষাধ্যক্ষ মো. সানোয়ার হোসেন। 

এ ছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, বিডিএফের জেলা সাংগঠনিক সম্পাদক মো. মিরাজ হোসাইন, দৈনিক ভোরের ডাক পত্রিকার প্রতিনিধি নাজিউর রহমান মঞ্জু, দৈনিক ভোরের দর্পণ প্রতিনিধি সাইদুল ইসলাম পলাশ, দৈনিক আজকের ভোলা প্রতিনিধি মোহাম্মদ আওলাদ হোসাইন উপস্থিত  ছিলেন।

ইউএনও পাঠান মো. সাইদুজ্জামান তার বক্তব্যে বলেন, ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে সরকারের পাশাপাশি বিভিন্ন এনজিও ও সামাজিক সংস্থা ত্রাণ সামগ্রী নিয়ে এগিয়ে আসছেন। আজকে আপনারা যারা ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত হয়েছেন আপনাদের দুঃখে অংশীদার হওয়ার জন্য উই আর ওয়ান ফাউন্ডেশন নগদ অর্থ সহায়তা প্রদান করার জন্য ঢাকা থেকে এসেছেন। আমি উই আর ওয়ান ফাউন্ডেশন সংস্থার সকল  সদস্যদের আন্তরিক ধন্যবাদ ও দোয়া করছি। এবং আশা করছি, তারা ভবিষ্যতে মানবতার কল্যাণে যে কোনো বিপদে-আপদে এমনিভাবে অসহায় ক্ষতিগ্ৰস্ত মানুষের পাশে দাঁড়াবেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম