Logo
Logo
×

সারাদেশ

স্ত্রী ও খালাশাশুড়ি হত্যাকাণ্ড: আসামি রুবেল গ্রেফতার

Icon

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ: ০৩ জুন ২০২৪, ০৯:৩১ পিএম

স্ত্রী ও খালাশাশুড়ি হত্যাকাণ্ড: আসামি রুবেল গ্রেফতার

জয়পুরহাটের আক্কেলপুরে স্ত্রী ও খালাশাশুড়ি হত্যা মামলায় পলাতক আসামি রুবেলকে গ্রেফতার করেছে পুলিশ।  

রোববার বগুড়ার গাবতলীর সুখানপুকুর ইউনিয়নের মাসুন্দি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি জব্দ করে পুলিশ। 

জয়পুরহাট পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ নূরে আলম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। 

সংবাদ সম্মেলনে তিনি জানান, মামলার পর থেকে ঘাতক রুবেলকে গ্রেফতারে অভিযান চলছিল।  রোববার তাকে বগুড়া থেকে গ্রেফতার করা হয়। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিও জব্দ করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

গত ২৭ মে সকালে জয়পুরহাটের আক্কেলপুরের হলহলিয়া গ্রামে জোড়া খুনের ঘটনা ঘটে।  

পুলিশ সূত্রে জানা গেছে, আসামির শাশুড়ি মোছা. কমলা বানু বিদেশে থাকেন।  তিনি তার মেয়ে মিতুর (আসামির স্ত্রী) অ্যাকাউন্টে বিদেশ থেকে টাকা পাঠাতেন।  গত ২৭ মে ঘটনার দিন প্রচুর বৃষ্টি থাকায় রুবেল সেদিন ঘর থেকে বের হননি।  আগে থেকেই রুবেল তার স্ত্রীকে অন্য পুরুষের সঙ্গে কথা বলা নিয়ে সন্দেহ করতেন এবং শাশুড়ির বিদেশ থেকে পাঠানো টাকা নেওয়ার জন্য স্ত্রীকে চাপ দিতেন।  ঘটনার দিন আসামির স্ত্রীর মোবাইলে অপরিচিত একজনের কল আসলে দুজনের মধ্যে তর্ক হয়।  একপর্যায়ে রুবেল তার স্ত্রীকে ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করেন। এ সময় খালা আলেয়া বেগম মিতুকে বাঁচাতে এলে তাকেও ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই আলেয়ার মৃত্যু হয়। আর মিতুকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম