Logo
Logo
×

সারাদেশ

ভাঙন রোধে টেকসই বাঁধ নির্মাণ করা হবে: নাছিম

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০২ জুন ২০২৪, ১০:৪১ পিএম

ভাঙন রোধে টেকসই বাঁধ নির্মাণ করা হবে: নাছিম

ত্রাণ বিতরণ করছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দীন নাছিম এমপি। ছবি- যুগান্তর

বারবার প্রাকৃতিক বিপর্যয়ে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুষ। বাঁধ ভেঙে তলিয়ে যাচ্ছে জনপদ, বিপর্যস্ত হচ্ছে দেশের অর্থনীতি। তাই ভাঙন রোধে এই এলাকায় ভবিষ্যতে টেকসই বাঁধ নির্মাণের পরিকল্পনা রয়েছে শেখ হাসিনার  সরকারের। 

ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত খুলনার পাইকগাছার দেলুটি ইউনিয়ন এবং কয়রার গড়াইখালী ও মহারাজপুর ইউনিয়নে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির উদ্যোগে রোববার ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দীন নাছিম এমপি এ কথা বলেন। 

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম বলেন, প্রকৃতির সঙ্গে প্রতিনিয়ত লড়াই করে বেঁচে আছে এই অঞ্চলের মানুষ। তাদের দুঃখ-দুর্দশা লাঘবে সার্বক্ষণিক তৎপর প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তারই নির্দেশে আমরা এখানে আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। শেখ হাসিনার সরকার সব সময় আপনাদের পাশে ছিল, থাকবে। 

এই সংকট মোকাবিলায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে আমিন আরও বলেন, উদার মানবিক দৃষ্টিভঙ্গি নিয়ে সমাজের বিত্তবানরা এগিয়ে আসুন, এই দুর্যোগে মানুষের পাশে থাকুন। আপনার নাগরিক এবং সামাজিক দায়িত্ব পালন করুন।

স্থানীয় সংসদ সদস্য রশিদুজ্জামানের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক এমপি সোহরাব আলী সানা, কেন্দ্রীয় কমিটির সদস্য গ্লোরিয়া সরকার ঝর্ণা, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, অধ্যাপক রফিকুল ইসলাম, নিশীথ রঞ্জন মিস্ত্রি প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম