Logo
Logo
×

সারাদেশ

স্কুলছাত্রীকে অপহরণ নবাবগঞ্জে ভুয়া পুলিশ গ্রেফতার

Icon

যুগান্তর প্রতিবেদন, দোহার-নবাবগঞ্জ

প্রকাশ: ০১ জুন ২০২৪, ০৪:১৪ এএম

স্কুলছাত্রীকে অপহরণ নবাবগঞ্জে ভুয়া পুলিশ গ্রেফতার

ঢাকার নবাবগঞ্জে স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভনে অপহরণের মামলায় আলকাম ওরফে কামরুল নামে কথিত ভুয়া পুলিশ গ্রেফতার হয়েছে। রাজধানীর মিরপুর মডেল থানা এলাকা থেকে বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করে নবাবগঞ্জ থানা পুলিশ। আলকাম উপজেলার আগলা ইউনিয়নের ছাতিয়ার আব্দুল ওহাবের ছেলে।

পরে শুক্রবার নবাবগঞ্জ থানায় ঢাকার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দোহার-নবাবগঞ্জ সার্কেল) আশরাফুল আলম সংবাদ সম্মেলনে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আলকাম নিজেকে পুলিশ কর্মকর্তা পরিচয়ে ছাত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে এবং বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু ভুক্তভোগীর বয়স ১৮ না হওয়ায় পরে বিয়ে করবে বলে জানায় পরিবারকে। অতঃপর ৩১ মার্চ মেয়েটিকে অপহরণ করে ঢাকায় নিয়ে যায়। কিছু দিন পর ঢাকা থেকে পঞ্চগড় নিয়ে যায় এবং জোরপূর্বক অনৈতিক সম্পর্ক স্থাপন করে। এ ছাড়া আপত্তিকর ছবিও তোলে এবং ভিডিও ভাইরালের কথা বলে ১০ লাখ টাকা দাবি করে ভুক্তভোগীর পরিবারের কাছে। এ বিষয়ে পুলিশ অভিযোগ পেয়ে তদন্ত করে অবশেষে আসামিকে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারে ব্যবহার করা পুলিশের পোশাক, মোবাইল ফোন ও পুলিশের বুট জুতা, বেল্ট ও কাউন্টার টেররিজম লোগোযুক্ত ঢাকা মেট্রো-ল-২৮-৯৬৭৬ নম্বর কালো রঙের মোটরসাইকেল উদ্ধার করে। আলকাম পুলিশের কাছে ভুক্তভোগীর সঙ্গে ঘটা পুরো বিষয়টি স্বীকার করেছেন। গ্রেফতার আলকামের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতনসহ পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম