Logo
Logo
×

সারাদেশ

ট্রেন থেকে মেঘনা নদীতে পড়ে মালয়েশিয়াগামী যুবক নিখোঁজ

Icon

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০১ জুন ২০২৪, ০১:৫৭ এএম

ট্রেন থেকে মেঘনা নদীতে পড়ে মালয়েশিয়াগামী যুবক নিখোঁজ

কিশোরগঞ্জের ভৈরবে ট্রেন থেকে মেঘনা নদীতে পড়ে গিয়ে সোহেল তানভীর (২১) নামের এক মালয়েশিয়াগামী যুবক নিখোঁজ হয়েছেন। খবর পেয়ে ভৈরব রেলওয়ে ও নৌ-পুলিশসহ ফায়ার কর্মীরা নদীতে খোঁজাখুঁজি করে। রাত ৮টা পর্যন্ত তার খোঁজ মেলেনি।

সোহেল তানভীর (২১) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দেবগ্রাম গ্রামের আমির উদ্দিন ওরফে মেরাজের ছেলে সোহেল।

শুক্রবার মালয়েশিয়াগামী বিমানের যাত্রী ছিলেন ওই যুবক। কিন্তু বিমানের যাত্রা বাতিল হওয়ায় সে তার বাবার সঙ্গে বিকালে বিমানবন্দর রেলস্টেশন থেকে উপকুল এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনের যাত্রী হয়ে আখাউড়া যাচ্ছিলেন। ট্রেনটি বিকেল সাড়ে ৫টায় ভৈরব রেলস্টেশনে বিরতি দিয়ে ছাড়ার পর মেঘনা নদীর ওপর রেলসেতু অতিক্রমকালে ট্রেনের দরজা থেকে হঠাৎ পানিতে পড়ে নিখোঁজ হয়।

তার বাবা আমীর উদ্দিন মেরাজ জানান, আমার ছেলে সোহেল তানভির ভিসা পেয়ে শুক্রবার বিমানযোগে মালয়েশিয়া যাওয়ার কথা ছিল। সেই অনুযায়ী সকালে আমি নিজ বাসা থেকে ছেলেকে নিয়ে বিমানবন্দরে যায়। কিন্তু বিমানের যাত্রা বাতিল হওয়ায় ছেলেকে নিয়ে বিকালে উপকুল এক্সপ্রেস ট্রেনে বাড়িতে ফিরছিলাম।

ভৈরব নৌ-থানার ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, মেঘনা নদীতে প্রচুর স্রোত। শনিবার নদীতে আবারো তাকে খোঁজা হবে বলে তিনি জানান।

ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো. আলিম শিকদার জানান, যুবকের বাবা সন্ধ্যায় ঘটনাটি থানায় এসে আমাকে অবহিত করলে আমি নৌ- পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীকে ঘটনাটি জানায়। তারা নদীতে চেষ্টা করলেও তার খোঁজ মেলেনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম