Logo
Logo
×

সারাদেশ

বিধবা নারীকে পেটালেন শ্রমিক লীগ নেতা

Icon

রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি

প্রকাশ: ৩১ মে ২০২৪, ০৮:০১ পিএম

বিধবা নারীকে পেটালেন শ্রমিক লীগ নেতা

প্রতীকী ছবি

লক্ষীপুর রামগঞ্জে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে শুকরের নেছা টুনি বেগম নামের ৫৫ বছরের এক বিধবা নারীকে পেটালেন রামগঞ্জ উপজেলা শ্রমিক লীগের একাংশের বিতর্কিত কমিটির আহ্বায়ক মামুন ভূঁইয়া। 

ঘটনাটি ঘটেছে শনিবার সকালে পৌরসভা পশ্চিম টামটা গ্রামের আনা মিয়া চৌকিদার বাড়িতে। বর্তমানে ওই নারী মামুন ভূঁইয়ার হুমকি-ধমকি ও হামলার ভয়ে অন্যত্রে পালিয়ে বেড়াচ্ছেন। 

খবর পেয়ে শুক্রবার ঘটনাস্থলে উপস্থিত হলে বিধবা নারী বিস্তারিত খুলে বলেন।

আহত টুনি বেগম জানান, রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে শ্রমিক লীগ নেতা মামুন ভূঁইয়া বেশ কয়েকজন প্রার্থীর কাছ থেকে এজেন্ট দেওয়ার কথা বলে হাজার হাজার টাকা হাতিয়ে নিয়েছেন। 

কিন্তু ভোটকেন্দ্রে আমাদের কাউকে কোনো টাকাপয়সা দেননি। বরং যেসব প্রার্থীর কাছ থেকে টাকা খেয়েছে তাদের বিপক্ষে কাজ করেছে সে। এমন কথার পরিপেক্ষিতে সেলিমের ছেলে ইউছুফের মাধ্যমে মামুন ভূঁইয়া আমাকে ঘর থেকে ডেকে এনে এলোপাতাড়ি মারধর করে। আমার গালে ও কানের ওপরে চড়থাপ্পড় মারে। তারপর আমার পেটে লাথি মেরে গালাগালি করে চলে যায়। আমি গোপনে হাসপাতালে চিকিৎসা নিয়ে আত্মীয়ের বাড়িতে রয়েছি।

অভিযুক্ত শ্রমিক লীগ নেতা মামুন ভূঁইয়া বিষয়টি অস্বীকার করে জানান, আমি টুনি বেগমকে মারধর করিনি। বরং টুনি বেগম উলটো আমার ওপর ঝাঁপিয়ে পড়ার চেষ্টা করেছে।

স্থানীয় কাউন্সিলর শহীদ পাটওয়ারী জানান, বিধবা টুনি বেগম মারধরের বিষয়টি আমাকে জানিয়েছেন। আমি তাৎক্ষণিক মামুন ভূঁইয়ার মোবাইলে কল দিয়ে তাকে পাইনি। পরে টুনি বেগমকে জানিয়ে দিয়েছি মামুন ভূঁইয়াকে পেলে বিষয়টি পরে বসে সমাধান করার চেষ্টা করব।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম