Logo
Logo
×

সারাদেশ

ধুমধামে বিয়ের আয়োজন আসামির, পুলিশ বলছে পলাতক

Icon

সিলেট ব্যুরো

প্রকাশ: ২৭ মে ২০২৪, ১১:০৪ পিএম

ধুমধামে বিয়ের আয়োজন আসামির, পুলিশ বলছে পলাতক

সিলেটের পুলিশের দাবি আসামি পলাতক। অথচ ঢাকঢোল পিটিয়ে বিয়ে করেছেন তিনি। বিয়েতে বরকে শুভেচ্ছা জানিয়ে নির্মাণ করা হয় বিশাল তোরণ।

সোমবার দুপুরে বিশাল বহর নিয়ে বিয়ে করতে কনের বাড়ি যান বর। তার আগে রোববার রাতে তার নিজ বাড়িতে হয়েছে গায়েহলুদের জমকালো অনুষ্ঠান।

বিয়ের বর জসিম উদ্দিন একটি মামলার আসামি। এ ঘটনা ঘটেছে সিলেটের জালালাবাদ থানাধীন মানসীনগর গ্রামে।

জানা যায়, গত ১৭ মে মানসীনগর গ্রামে একটি সালিশ বৈঠককে ঘিরে দুপক্ষের মারামারি হয়। এ মারামারির ঘটনায় একই গ্রামের সৈয়দ মিয়া বাদী হয়ে জালালাবাদ থানায় একটি মামলা করেন। মামলায় ২২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১৫-২০ জনকে আসামি করা হয়। জসিম উদ্দিন এ মামলার ১৮নং আসামি। সোমবার তিনি বিয়ে করছেন।

এ মামলার বাদী সৈয়দ মিয়া অভিযোগ করে বলেন, আসামির বিয়ে উপলক্ষে তোরণ নির্মাণ, জমকালো আয়োজনে গায়েহলুদ এবং বিয়ে করে কনে নিয়ে বাড়ি ফেরার পরও পুলিশ বলছে পলাতক। ফোন করে জানানোর পরও পুলিশ তাদের গ্রেফতার করেনি। এক আসামির ওই বিয়েতে উপস্থিত থেকে ফুর্তি করেছেন অন্য আসামিরাও।

তিনি বলেন, আসামির বিয়ের বিষয়টি আগের রাতেই তদন্তকারী কর্মকর্তা এসআই লিটনকে জানিয়েছিলাম। জানানোর পরই তিনি তার ফোন বন্ধ করে দেন। আসামি বরযাত্রীর বহর নিয়ে কনে নিয়ে ফেরার পর তদন্তকারী কর্মকর্তা আমাকে ফোন দিয়ে জানান, তিনি আসামিকে ধরতে অভিযানে যাচ্ছেন!

তবে এমন অভিযোগ অস্বীকার করে জালালাবাদ থানার এসআই লিটন বলেন, মামলা দায়েরের পর আসামিদের ধরতে একাধিকবার অভিযান চালিয়েছি কিন্তু তাদের পাইনি। এক আসামির বিয়ের খবর শুনে অভিযানে গিয়েছিলাম, তাকে পাইনি। রাতে আবার অভিযানে যাব।

এ ব্যাপারে কথা বলতে জালালাবাদ থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমানকে কল করলেও তিনি ফোন কেটে দেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম