Logo
Logo
×

সারাদেশ

সিরাজদিখানে প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী নাহিদ

Icon

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৪ মে ২০২৪, ০৮:৩১ পিএম

সিরাজদিখানে প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী নাহিদ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন চেয়াররম্যান প্রার্থী মঈনুল হাসান নাহিদ। হাট-বাজারে গিয়ে প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় ও কুশল বিনিময় করছেন ভোটারদের সাথে। 

শুক্রবার বিকাল ৫টায় নজরুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে ও জাহাঙ্গীর জমাদ্দারের সঞ্চালনায় উপজেলার জৈনসার ইউনিয়নের জৈনসার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে গণসংযোগ ও পথসভা করেছেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মঈনুল হাসান নাহিদ ।

চেয়ারম্যানদের মধ্যে দিনরাত উপজেলার আনাচে-কানাচে প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন মঈনুল হাসান নাহিদ। তিনি সিরাজদিখান উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকে লড়ছেন। তিনি প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং উপজেলাবাসীকে মাদকমুক্ত করতে তার নির্বাচনী এলাকায় দোয়া চান। নারীদের অর্থনৈতিক উন্নয়নসহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে। সিরাজদিখান উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন মঈনুল হাসান নাহিদ।

মুন্সীগঞ্জ জেলা পরিষদ সদস্য মাসুদ লস্কর বলেন, মঈনুল হাসান নাহিদ একজন শিক্ষকের সন্তান। তিনি উপজেলার সবার কাছে সুপরিচিত মানুষ। আপনারা মইনুল হাসান নাহিদকে মোটরসাইকেল মার্কায় ভোট দিলে আপনাদের দেওয়া সব প্রতিশ্রুতি তিনি রাখবেন। 

জৈনসার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল খায়ের বেপারী বলেন, অন্য উপজেলা হতে এসে কেউ উপজেলা চেয়ারম্যান হয়ে যাবে এটা আমরা হতে দেব না। আমরা জৈনসারবাসী সবাই মোটরসাইকেলে ভোট দিয়ে ২৯ তারিখে বিজয় আনব।

এ বিষয়ে মঈনুল হাসান নাহিদের সঙ্গে কথা হলে তিনি বলেন, উপজেলাবাসী চাইলে এ নির্বাচনে আমি জয়লাভ করব ইনশাআল্লাহ। 

নির্বাচিত হলে উপজেলাবাসীর জন্য প্রথম কোন কাজটি করবেন? এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তমান সরকারের পদক্ষেপ অনুযায়ী উপজেলা থেকে মাদকের বিরুদ্ধে লড়াই শুরু করব। সম্মিলিত উদ্যোগে মরণনেশা মাদকের হাত থেকে যুবসমাজকে রক্ষা করতে হবে। তিনি সব শ্রেণী-পেশার মানুষের সহযোগিতা চান এবং তাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে দোয়া ও ভোট কামনা করেন। এ ব্যাপারে তিনি জানিয়েছেন জনগণের দোয়ায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে জয়লাভ করবেন বলে আশা করছেন এই উদীয়মান নেতা।

মঈনুল হাসান নাহিদ আরও বলেন, আমি সাধারণ মানুষের প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পক্ষে কাজ করছেন। উপজেলা আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী লীগের নেতারা আমার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছেন, আশা করি আমরা জয়ী হবো। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলার বিভিন্ন রাস্তাঘাট, স্কুল, কলেজ, মাদরাসা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ সর্বস্তরে মানুষের উন্নয়নের জন্য কাজ করব। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

এ সময় উপস্থিত ছিলেন- জৈনসার ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সভাপতি আবুল খায়ের বেপারী, জৈনসার ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাঞ্চন আলী গোরাপী, মুন্সীগঞ্জ জেলা পরিষদ সদস্য মাসুদ লস্কর, জৈনসার ইউনিয়ন আওয়ামী যুবলীগ সভাপতি আওলাদ হোসেন, জৈনসার ইউনিয়ন সাবেক যুবলীগ সভাপতি মো. জাহাঙ্গীর জমাদার, কামাল হোসেন লাল, আমির হোসেন বাদল, মাকসুদুর রহমান বাবু, বিকাশ ব্যানার্জী, ফরহাদ উদ্দিন বেপারী, ইকবাল মৃধা, মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম