Logo
Logo
×

সারাদেশ

সিলেট থেকে প্রথম হজ ফ্লাইট উদ্বোধন

Icon

সিলেট ব্যুরো

প্রকাশ: ২৩ মে ২০২৪, ০৪:৪৫ এএম

সিলেট থেকে প্রথম হজ ফ্লাইট উদ্বোধন

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হজযাত্রীদের নিয়ে প্রথম ফ্লাইট উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকাল ৪টা ৪০ মিনিটে ৩৮৯ হজযাত্রী নিয়ে বিমানের বিজি-২৩৭ ফ্লাইটটি মদিনার উদ্দেশে সিলেট থেকে ছেড়ে যায়। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ডিস্ট্রিক ম্যানেজার শাহনেওয়াজ মজুমদার।

তিনি বলেন, ঢাকা থেকে ২৯ যাত্রী নিয়ে এসে ফ্লাইটটি সিলেটের ৩৬০ জনসহ মোট ৩৮৯ হজযাত্রী নিয়ে মদিনার উদ্দেশে ছেড়ে গেছে বিকাল ৪টা ৪০ মিনিটে। সিলেট অঞ্চলের হজযাত্রীদের জন্য এবার ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৫টি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ৫টি ফ্লাইট মোট ২ হাজার ৯৫ হজযাত্রী পরিবহণ করবে। প্রথম দিনের ফ্লাইট ছাড়া বাকিগুলো পরিচালিত হবে সিলেট-জেদ্দা রুটে। বাকি ৪টি ফ্লাইটের শিডিউল হচ্ছে ১, ৩, ৬ ও ৯ জুন।

এর আগে বেলা ৩টায় সিলেট বিমানবন্দরে সিলেট-মদিনা হজ ফ্লাইটের উদ্বোধন করেন প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থানীয় কমিটির সভাপতি মাওলানা হুছামুদ্দিন চৌধুরী এমপি, বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল এমপি ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম