Logo
Logo
×

সারাদেশ

ত্রিশালে কিস্তির টাকাকে কেন্দ্র করে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা

Icon

ময়মনসিংহ ব্যুরো ও ত্রিশাল প্রতিনিধি

প্রকাশ: ২৩ মে ২০২৪, ০১:০৫ এএম

ত্রিশালে কিস্তির টাকাকে কেন্দ্র করে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা

ময়মনসিংহের ত্রিশালে স্ত্রীর কাছে কিস্তির টাকা চাওয়াকে কেন্দ্র করে স্ত্রী ও দুই শিশু সন্তানকে হত্যা করেন আলী হোসেন। আলী উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়ার আব্দুল হামিদের ছেলে। তিনি পাঁচ বছর আগে সাখুয়া ইউনিয়নের বাবুপুরের আব্দুল খালেকের মেয়ে আমেনা খাতুনকে বিয়ে করেন। তাদের সংসারে জন্ম নেয় দুটি ছেলে সন্তান আবুবকর সিদ্দিক ও আনাস। 

পরিবার ও থানা সূত্রে জানা যায়, আলী হোসেন স্ত্রী আমেনাকে দিয়ে বিভিন্ন এনজিও থেকে ঋণ উত্তোলন করান। ঋণের কিস্তির টাকার জন্য প্রায়ই স্ত্রীকে চাপ দিতেন। ১৬ মে কিস্তির টাকা দেওয়া নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে জগড়া হয়। ১৭ মে গার্মেন্টে চাকরির কথা বলে স্বামী-স্ত্রী সন্তানদের নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। পরে তাদের সঙ্গে কারও যোগাযোগ ছিল না। উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়ায় একটি ঝোপে মধ্যে গর্ত করে স্ত্রী ও দুই শিশু ছেলেকে হত্যা করে তাদের লাশ মাটিচাপা দিয়ে তিনি গাঢাকা দেন। এক শিশুর লাশ টেনে বের করে শিয়াল। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে মঙ্গলবার থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটি খুঁড়ে এক নারী ও দুই শিশুর লাশ উদ্ধার করে। পিবিআই ও ত্রিশাল থানা পুলিশের যৌথ প্রচেষ্টায় কয়েক ঘণ্টার মধ্যে নিহতদের পরিচয় মেলে। স্থানীয়রা জানান- আলী হোসেন এর আগেও আরেকটি বিয়ে করে সেই স্ত্রীকেও হত্যা করেছিলেন।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন- সম্ভবত সপ্তাহখানেক আগে ওই নারী ও দুই শিশুকে হত্যা করে লাশ মাটিতে পুঁতে রাখা হয়েছিল। ধারণা করা হচ্ছে, অন্য কোথাও তাদের হত্যার পর লাশ এখানে এনে পুঁতে রাখা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম