Logo
Logo
×

সারাদেশ

‘দুমকিকে একটি স্মার্ট উপজেলা হিসাবে গড়তে চাই’

Icon

দুমকি দ.(পটুয়াখালী) প্রতিনিধি 

প্রকাশ: ২২ মে ২০২৪, ০৭:৪৭ পিএম

‘দুমকিকে একটি স্মার্ট উপজেলা হিসাবে গড়তে চাই’

দুমকিকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে চান ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি (সোহাগ-নাজমুল কমিটি) মেহেদী হাসান মিজান। তিনি উপজেলা চেয়ারম্যান পদে আনারস মার্কায় প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পরিবেশবান্ধব অটোব্রিক কারখানা ‘পায়রা সিরামিক্স ইন্ডাস্ট্রিস লিমিটেড’-এর চেয়ারম্যান মিজান। লেবুখালী ব্রিজের সন্নিকটে ‘পায়রা পয়েন্ট শপিং কমপ্লেক্স’-এর যৌথ উদ্যোক্তাও তিনি। এছাড়া ঢাকার কেরানীগঞ্জে আবাসন প্রকল্পের রূপকার ‘নিউভিশন গ্রুপ’-এর সম্মানিত পরিচালকও তিনি। বহুমুখী ব্যবসার সঙ্গে জড়িত থাকার ফলে উপজেলার সাধারণ মানুষের কর্মসংস্থানে ভূমিকা রাখছেন বলে এলাকাবাসী জানিয়েছেন।

মিজান সমর্থকরা বলছেন, মিজান নিজের মেধা, যোগ্যতা, সততা, আন্তরিকতা ও বিপদে মানুষের পাশে দাঁড়ানোর মাধ্যমে দুমকি উপজেলাবাসীর সব স্তরের সাধারণ মানুষের ভালোবাসার আস্থা অর্জন করেছেন।

দুমকি উপজেলা নির্বাচন নিয়ে মিজান বলেন, আমি যদি মহান আল্লাহর রহমতে নির্বাচিত হই, তাহলে আমার দেওয়া সব প্রতিশ্রুতি পালন করব। সেই সঙ্গে সাথে অন্যান্য উপজেলা থেকে পিছিয়ে পড়া দুমকি উপজেলাকে এগিয়ে নিয়ে যাব এবং একটি স্মার্ট উপজেলা হিসাবে গড়তে সবাইকে নিয়ে কাজ করে যাব। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম