Logo
Logo
×

সারাদেশ

ময়মনসিংহের চার ভবন মালিককে জরিমানা

Icon

ময়মনসিংহ ব্যুরো

প্রকাশ: ১৯ মে ২০২৪, ০৭:২৯ পিএম

ময়মনসিংহের চার ভবন মালিককে জরিমানা

ময়মনসিংহ সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত নগরীতে অভিযান চালিয়ে চার ভবন মালিককে ২১ হাজার টাকা জরিমানা করেছেন। রাস্তায় ইট বালি ও অন্যান্য নির্মাণ সামগ্রী রেখে জনভোগান্তি সৃষ্টি করায় নগরীর ভাটিকাশর এলাকায় তিন ব্যক্তিকে মোট ১১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়াও নগরীর ধোপাখোলা মোড়ের একটি নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়ায় ওই ভবন মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

রোববার দুপুরে সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম মাজহারুল ইসলাম এ জরিমানা আদায় করেন।

অভিযানকালে সিটি করপোরেশনের স্যানিটারি ইন্সপেক্টর জাবেদ ইকবাল, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও করপোরেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, ডেঙ্গু প্রতিরোধে নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে এডিস মশার লার্ভা অনুসন্ধানে অভিযান পরিচালনা করা হচ্ছে। নিজ বাসা বাড়ি আঙিনায় জমে থাকা পানি নিজ দায়িত্বে পরিষ্কার করতে হবে। কোনো নির্মাণাধীন ভবন ও প্রতিষ্ঠানের জমে থাকা পানিতে এডিস মশার লার্ভা পাওয়া গেলে তা জরিমানার আওতায় আনা হবে। কেউ জনভোগান্তি সৃষ্টি করলেও তাকে আইনের আওতায় আনা হবে। এ ধরনের অভিযান চলমান থাকবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম