Logo
Logo
×

সারাদেশ

ভোটকেন্দ্রে ভোটার নেই: দুদু

Icon

যশোর ব্যুরো

প্রকাশ: ১৮ মে ২০২৪, ০৪:৩০ পিএম

ভোটকেন্দ্রে ভোটার নেই: দুদু

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, বিএনপি ভোট বর্জন করে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের পক্ষে অবস্থান নিয়েছে। দেশবাসী এ সিদ্ধান্তকে অকুণ্ঠ সমর্থন দিয়েছে। যে কারণে ভোটকেন্দ্রে ভোটার পাওয়া যায় না। আর এজন্যই নির্বাচন কমিশনার বলেন- এক শতাংশ ভোট গ্রহণযোগ্য। 

শনিবার বেলা ১১টায় যশোর শহরের বড়বাজারে নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধনের পর তিনি এসব কথা বলেন।

দুদু আরও বলেন, বর্তমান সরকার, নির্বাচন কমিশন ও প্রশাসন এদেশের নির্বাচন ব্যবস্থা, রাজনীতি, মানুষের দাবি একেবারে পদানত ও ধ্বংস করে দিয়েছে। এদের মধ্যে নুন্যতম মুক্তিযুদ্ধের চেতনাবোধ ও শহিদদের প্রতি সম্মান থাকলে সব দলকে ডেকে আলোচনা করে সিদ্ধান্ত নিত।

তিনি বলেন, খালেদা জিয়াসহ সব রাজনৈতিক বন্দিদের মুক্ত করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে যদি নির্বাচন ফিরিয়ে আনা সম্ভব হয় তাহলেই স্বাধীনতার যে লক্ষ্য তা প্রতিষ্ঠা করা সম্ভব।

এই নেতা আরও বলেন, বিএনপির কোনো পর্যায়ের নেতাকর্মী উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছেন না। তবে কেউ নির্বাচনি কাজে অংশ নিলে দলের প্রাথমিক সদস্য পদ থাকবে না। 

বিএনপি নেতাকর্মীরা যশোর শহরের বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেন।  এসময় উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম, সদস্য সচিব অ্যাড. সাবেরুল হক সাবু, সদস্য মিজানুর রহমান খান প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম