Logo
Logo
×

সারাদেশ

৩৭ বছরের রেকর্ড ভেঙে লাভের মুখ দেখবে রাকাব

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ১৪ মে ২০২৪, ১০:২৬ পিএম

৩৭ বছরের রেকর্ড ভেঙে লাভের মুখ দেখবে রাকাব

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের চেয়ারম্যান ও সাবেক সিনিয়র সচিব রইছউল আলম মণ্ডল বলেছেন, আসছে জুনের মধ্যে ৩৭ বছরের রেকর্ড ভেঙে লাভের মুখ দেখবে রাকাব। রাকাবের এক টাকাও ঘাটতি নেই। রাকাব ডিজিটালাইজ কার্যক্রমে অন্যান্য ব্যাংকের চেয়ে অনেক এগিয়ে রয়েছে। চলতি দায়িত্বে উত্তরাঞ্চলে সফর করছি তাতে সব জেলায় অভূতপূর্ব সাড়া পাচ্ছি, আগামী দিনেও সেই ধারা অব্যাহত থাকবে।

মঙ্গলবার বিকালে বগুড়ার একটি হোটেলে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক বগুড়া উত্তর ও দক্ষিণ জোনের শাখা ব্যবস্থাপকদের অংশগ্রহণে জুন ২৪ সমাপ্ত অর্থ বছরের ব্যবসায়িক গুরুত্বপূর্ণ লক্ষ্যমাত্রা অর্জনের অগ্রগতি পর্যালোচনা ও করণীয় নির্ধারণ বিষয়ক পারফরমেন্স পর্যালোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাকাব চেয়ারম্যান বলেন, রাকাব যে লক্ষ্য নিয়ে জন্ম হয়েছিল তা হলো- কৃষি, ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের সহযোগিতার জন্য, তা শতভাগ বাস্তবায়ন হয়েছে। রাকাব পেশাগত সম্পর্ক উন্নয়নে সকল ব্যাংকের সাথে কাজ করতে সবাইকে উৎসাহিত করেন।

রাকাব রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক আতিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন-  রংপুর বিভাগের মহাব্যবস্থাপক বাবর আলী, ডিজিএম বগুড়া উত্তর বেলাল হোসেন, ডিজিএম (দক্ষিণ) শাহিনুর ইসলাম প্রমুখ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- বগুড়া ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান ও সোনালী ব্যাংক পিএলসি বগুড়া শাখার মহাব্যবস্থাপক রাশেদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও এসবিএসি ব্যাংক শাখা ব্যবস্থাপক আব্দুর রাজ্জাক।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রাকাব সারিয়াকান্দি শাখার ব্যবস্থাপক এটিএম শরিফুর রহমান।

এর আগে প্রধান অতিথিকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম