Logo
Logo
×

সারাদেশ

এসএসসিতে ফেল করায় ছাত্রীর কাণ্ড

Icon

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ১২ মে ২০২৪, ০৮:৩৭ পিএম

এসএসসিতে ফেল করায় ছাত্রীর কাণ্ড

সদ্যঘোষিত এসএসসি পরীক্ষার ফলাফলে অকৃতকার্য (ফেল) হওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তানজিনা আক্তার ঝুমি (১৭) নামের নোয়াখালী পৌর এলাকার এক শিক্ষার্থী। ফলাফল ঘোষণার পর রোববার দুপুর দেড়টার দিকে নোয়াখালী পৌরসভার ৯নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

মৃত তানজিনা আক্তার ঝুমি নোয়াখালী পৌরসভার সল্যাঘটিয়া এলাকার আব্দুল করিমের মেয়ে। সে গত এসএসসি পরীক্ষায় কালীতারা মুসলিম গার্লস একাডেমি থেকে মানবিক বিভাগ থেকে পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।

মৃতের পরিবারের বরাত দিয়ে সুধারাম মডেল থানার এসআই মো. মুরাদ জানান, দুপুরে এসএসসি পরীক্ষার ফলাফল ঘোষণার পর পরিবারের অন্য সদস্যদের সঙ্গে বাড়িতে ছিল ঝুমি। ফলাফল খারাপ হওয়ায় মানসিকভাবে ভেঙে পড়েছিল সে। দুপুর দেড়টার দিকে তার মা-বোনসহ পরিবারের অন্য সদস্যরা পাশের বাড়িতে গেলে ওড়না আড়ার সঙ্গে পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে ঝুমি। পরে তার মা-বোন বাড়িতে ফিরে এসে ঘরের মধ্যে ঝুমির ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয় লোকজনের মাধ্যমে জনপ্রতিনিধি ও থানায় খবর দেন।

কালীতারা মুসলিম গার্লস একাডেমির প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন জানান, বেলা ১১টার দিকে আমাদের বিদ্যালয়ে ফলাফল আসে। আমার প্রতিষ্ঠান থেকে ১২০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৮৮ জন কৃতকার্য হয়েছে। মানবিক বিভাগের ছাত্রী তানজিনা আক্তার গণিতে ফেল করেছে; কিন্তু এ কারণে আত্মহত্যা করেছে এটা মানা কষ্টকর।

সুধারাম মডেল থানার ওসি মীর জাহেদুল হক রনি বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মৃতদেহ বিনাময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম