Logo
Logo
×

সারাদেশ

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন মালিকা পারভীন, তিনি কে?

Icon

ভাণ্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি

প্রকাশ: ১১ মে ২০২৪, ০৪:০৫ পিএম

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন মালিকা পারভীন, তিনি কে?

ভাণ্ডারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মালিকা পারভীন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচনে বিজয়ী হওয়ার পথে। আগামী ২৯ মে এ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।  নির্বাচনে তিনিই এবার একমাত্র মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী। তার প্রতিদ্বন্দ্বী কোনো প্রার্থী এবার নির্বাচনে অংশ না নেওয়ায় মালিকা এখন অপ্রতিদ্বন্দ্বী।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ইয়াসিন আরাফাত রানা বলেন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় মালিকা পারভীন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

জানা গেছে, মালিকা পারভীন একজন গৃহবধূ হলেও তিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা স্বাস্থ্য উন্নয়ন কমিটির সদস্য। তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও জেলা ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. আবু বকর সিদ্দিক মন্টু হাওলাদারের স্ত্রী।  তিনি তিন কন্যা সন্তানের জননী।

পারভীন এইচএসসি পর্যন্ত লেখা পড়া করেছেন। তিনি রাজনীতির পাশাপাশি এলাকায় নারী ও যুব নারীদের সংগঠিত করে তাদের জীবনযাত্রার মান উন্নয়নে নানা অবদান রেখে চলেছেন। এবারই প্রথম তিনি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিচ্ছেন। তবে নির্বাচনে তার কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় তিনি বিজয়ী হওয়ার পথে। 

মালিকা পারভীন বলেন, আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। আমিও উপজেলা আওয়ামী লীগের সদস্য। এলাকায় নারীদের জীবনযাত্রার মান উন্নয়নে ও যুব নারীদের শিক্ষাসহ তাদের জীবন বিকাশে কাজ করে আসছি। নির্বাচনে বিজয়ী হলে নারী উন্নয়নে নিবেদিত হয়ে কাজ করে যেতে চাই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম