Logo
Logo
×

সারাদেশ

চট্টগ্রামে যমুনা ইলেকট্রনিক্সের ১৩ শোরুম উদ্বোধন

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ০৪ মে ২০২৪, ১০:১৪ পিএম

চট্টগ্রামে যমুনা ইলেকট্রনিক্সের ১৩ শোরুম উদ্বোধন

চট্টগ্রামে একটি এক্সক্লুসিভ শোরুমসহ একযোগে যমুনা ইলেকট্রনিক্সের ১৩টি শোরুম উদ্বোধন করা হয়েছে। 

শনিবার দুপুরে যমুনা ইলেকট্রনিক্সের ব্যান্ড অ্যাম্বাসেডর ও চিত্রনায়িকা শবনম বুবলী ফিতা ও কেক কেটে সীতাকুণ্ডের ভাটিয়ারীতে নজির আহমেদ মার্কেটে প্রথমে এক্সক্লুসিভ শোরুমটি উদ্বোধন করেন। 

এরপর নগরীর তারকা হোটেল পেনিনসুলায় যমুনা ইলেকট্রনিক্স ও অটোমোবাইলসের উদ্যোগে ব্যবসায়িক পার্টনারদের নিয়ে বিজনেস মিট ২০২৪' আয়োজন করা হয়। সেখানে জাঁকজমক অনুষ্ঠানের মাধ্যমে বাকি ১২টি শোরুমের উদ্বোধন ঘোষণা করা হয়। 

উদ্বোধন উপলক্ষ্যে শোরুমের সব পণ্যের ওপর সর্বোচ্চ ২৫ শতাংশ ছাড় ঘোষণা করেন যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের ডিস্ট্রিবিউটর হক ইলেকট্রনিক্সের কর্ণধার ইকরামুল হক পাটোয়ারী। এ ঘোষণায় ডিলারদের মধ্যে ব্যাপক সাড়া পাওয়া যায়।

শনিবার দুপুর ১টার দিকে ভাটিয়ারী এলাকায় যমুনা এক্সক্লুসিভ শোরুমে উপস্থিত হন প্রতিষ্ঠানের ব্র‌্যান্ড    অ্যাম্বাসেডর চিত্রনায়িকা শবনম বুবলী। ফিতা কেটে ও বেলুন উড়িয়ে শোরুম উদ্বোধনের পর কেক কাটা হয়। 

এ সময় শোরুমের পাশে বৃক্ষরোপণ করেন চিত্রনায়িকা বুবলী। উদ্বোধনকালে হক ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী ইকরামুল হক ও ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিনসহ যমুনা ইলেকট্রনিক্সের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে শবনম বুবলী বলেন, যমুনা ইলেকট্রনিক্স কখনো কোয়ালিটির সঙ্গে আপস করে না। যমুনা ইলেকট্রনিক্সের পণ্য বিদুত্সাশ্রয়ী। আমরা চাই দেশের টাকা দেশেই থাকুক, দেশের পণ্য কিনে দেশের মানুষ উপকৃত হোক। যমুনার ৪১টি কোম্পানি বিভিন্ন খাতে কাজ করছে। আমি ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে কথা দিতে পারি, হক ইলেকট্রনিক্স যমুনার সুনাম ধরে রাখবে।

হক ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী ইকরামুল হক বলেন, যমুনার পণ্যের গুণগত মান অনেক উন্নত। এটা নির্দ্বিধায় আমি বলতে পারি। কারণ, দীর্ঘদিন এ বিষয়ে যাচাই-বাছাই করেছি। তারপরই যমুনার সঙ্গে ব্যবসা করার সদ্ধিান্ত নিয়েছি। কতর্ৃপক্ষ আমাকে কথা দিয়েছে, কোনো কারণে পণ্যের সমস্যা দেখা দিলে গ্রাহকের যাতে ক্ষতি কিংবা ভোগান্তি না হয়, সেদিকে খেয়াল রেখে দ্রুততম সময়ের মধ্যে সার্ভিস নিশ্চিত করা হবে। 

প্রয়োজনে পণ্য রিপে্লস করার সুবিধা দেওয়া হবে। সবকিছু ঠিক থাকলে বৃহত্তর চট্টগ্রামের ঘরে ঘরে যমুনার পণ্য পৌঁছে দিতে বেশি সময় লাগবে না।

যমুনা এক্সক্লুসিভ শোরুমে পাওয়া যাচ্ছে নাম্বার-১ বেস্ট কুলিং রেফ্রিজারেটর ও ডিপ ফ্রিজ, স্মার্ট এলইডি টিভি, ইকো ফ্রেন্ডলি এয়ারকন্ডিশনার, অটোমেটিক ওয়াশিং মেশিন, মাইক্রোওভেন, বে্লন্ডার, রাইস কুকার, গ্যাস স্টোভ, ইলেকট্রিক কেতলি, মোটরসাইকেলসহ সব ধরনের ইলেকট্রনিক্স পণ্য। এছাড়া যমুনা রেফ্রিজারেটরে রয়েছে ১২ বছর, এলইডি টিভিতে ৫ বছর এবং এয়ার কন্ডিশনারে ১০ বছরের ওয়ারেন্টি।

এদিকে নগরীর তারকা হোটেল পেনিনসুলায় জাঁকজমকভাবে যমুনা ইলেকট্রনিক্স ও অটোমোবাইলস ব্যবসায়ীদের নিয়ে দিনভর অনুষ্ঠিত হয়েছে যমুনা বিজনেস মিট-২০২৪। এতে অতিথি ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ওমর হাজ্জাজ। দুটি অনুষ্ঠানেই যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটো মোবাইলসের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের পরিচালক (এইচসিএম) আফসার উদ্দিন, ডিরেক্টর (সেলস) কামাল হোসেন, ডিরেক্টর (মার্কেটিং) সেলিম উল্লাহ সেলিম, জিএম (অ্যাকাউন্টস) শফিকুর রহমান, জিএম (সার্ভিস অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট) মুজাহিদুল ইসলাম, হেড অব বিজনেস মো. সাজ্জাদুল ইসলাম, ডিজিএম (বর্্যান্ড) রাকিব আহমেদ, ডিজিএম (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. মাকসুদুর রহমান, এজিএম (সেলস) আলাউদ্দিন হোসেন প্রমুখ। 

অনুষ্ঠানে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের পরিচালক (এইচসিএম) আফসার উদ্দিন বলেন, যমুনা ইলেকট্রনিক্স পণ্য উত্পাদনের শুরু থেকে আধুনিক যন্ত্রপাতি, অত্যাধুনিক প্রযুক্তি, উন্নত কাঁচামাল ব্যবহার করার ক্ষেত্রে জোর দেওয়া হচ্ছে। প্রতিনিয়ত উদ্ভাবনী উত্কর্ষসাধনের ফলে যমুনা আজ দেশের একনম্বর কোয়ালিটির ইলেকট্রনিক্স ব্র্যান্ড। চট্টগ্রামে আজ থেকে দেশসেরা ব্র্যান্ডটি হক ইলেকট্রনিক্সের মাধ্যমে বৃহত্তম চট্টগ্রাম অঞ্চলের গ্রাহকের কাছে পৌঁছে যাবে।

হেড অব বিজনেস মো. সাজ্জাদুল ইসলাম বলেন, আমি চট্টগ্রামের সন্তান। কিন্তু দুঃখ লাগে চট্টগ্রামে যমুনা ইলেকট্রনিক্স নানা প্রতিবন্ধকতার কারণে মুখ থুবড়ে পড়েছিল। বর্তমানে কোম্পানির নীতিনির্ধারকরা সবকিছু নতুনভাবে সাজিয়েছেন। আকর্ষণীয় মার্কেটিং প্ল্যান তৈরি করেছেন। যেখানে যমুনার পণ্য ক্রয় করে মানুষ যেমন উপকৃত হবে, তেমনই যমুনার পণ্য বিক্রি করে ব্যবসায়ীরাও মুনাফা অর্জন করতে পারবেন। তাই ব্যবসায়ীরা আজ ঐক্যবদ্ধ। আশা করছি, অল্প সময়ের মধ্যে চট্টগ্রামের গুরুত্বপূর্ণ পয়েন্টে যমুনা ইলেকট্রনিক্সের আউটলেট গড়ে উঠবে।

অনুষ্ঠানে যমুনা ইলেকট্রনিক্সের পক্ষ থেকে পাঁচ ব্যবসায়ীর হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়। ব্যবসায়ীরা হলেন হক ইলেকট্রনিক্সের কর্ণধার ইমরানুল হক, চিশতিয়া করপোরেশনের এম আশরাফুল আলম, এসএ ইলেকট্রনিক্সের আলী মুন্সী সওদাগর, রিয়ান এন্টারপ্রাইজের হামিদুর রহমান ও এজে ইলেকট্রনিক্সের মো. তৌহিদুর রহমান তৌহিদ।

সন্ধ্যায় তারকা হোটেলে ডিলারদের মিলনমেলায় উপস্থিত হন শবনম বুবলী। এখানে বক্তব্যে তিনি বলেন, যমুনা গ্রুপ দেশের বিখ্যাত এবং জনপ্রিয় একটি গ্রুপ। যার পথচলা শুরু প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের হাত ধরে। ৫০ বছর ধরে যমুনা দেশে সুনামের সঙ্গে ব্যবসা করছে। যমুনা গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে যুক্ত হতে পারাটা আমার জন্য অত্যন্ত সম্মানের। যমুনা ইলেকট্রনিক্সের রেফ্রিজারেটর, এসি, এলইডি টেলিভিশন, মাইক্রোওভেনসহ হোম কমপ্লায়েন্স অনেক পণ্য আছে।

এগুলো এতটা গুণগত মানসম্পন্ন যে যারা একবার ব্যবহার করেছেন, তারা এটা জানেন। তাদের আস্থা আছে যমুনার পণ্যে। যারা এ পণ্য ব্যবহার করবেন, তারা কখনোই হতাশ হবেন না। গ্রাহকদের হাতে একবার পৌঁছে দিতে পারলেই তারা আর এটিকে ফেলবেন না। এ কাজটি সততা ও আন্তরিকতার সঙ্গে করছেন ডিলাররা। আগামী দিনেও তাদের সেই সহযোগিতা অব্যাহত থাকবে বলে আমি আশাবাদী। এর আগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পীরা গান পরিবেশন করেন। জেলা ও বিভাগের বিভিন্ন স্থান থেকে আসা ডিলাররা নেচেগেয়ে অনুষ্ঠানকে মাতিয়ে তোলেন।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম