Logo
Logo
×

সারাদেশ

ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারী শ্রমিকের পাশে স্বজন সমাবেশ

Icon

সিংড়া (নাটোর) প্রতিনিধি

প্রকাশ: ০৪ মে ২০২৪, ০৭:৫৯ পিএম

ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারী শ্রমিকের পাশে স্বজন সমাবেশ

ছবি: যুগান্তর

নাটোরের সিংড়ায় তাপদাহে জর্জরিত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছে যুগান্তরের স্বজনরা। 

শনিবার বেলা ১১টায় উপজেলার রাতাল এলাকায় শতাধিক ধান কাটা আদিবাসী নারী শ্রমিকের মাঝে জুস, লাচ্ছি, খাবার স্যালাইন, বিশুদ্ধ পানি ও বিস্কুট বিতরণ করেন উপজেলার স্বজন সমাবেশ ও স্বেচ্ছাসেবী সংগঠন চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটির সদস্যরা।

উপজেলা স্বজন সমাবেশের আহবায়ক হাসিবুল হাসান শিমুলের সভাপতিত্বে এই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা কৃষি কর্মকর্তা খন্দকার ফরিদ। 

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রাণিসম্পদ কর্মকর্তা ড. ইফতেখারুল ইসলাম, চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটির সাধারণ সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি সাইফুল ইসলাম, স্বজন সমাবেশের সদস্যসচিব আবু বকর সিদ্দিক, সদস্য জাকারিয়া মিঠু, রিপন হোসেন প্রমুখ।

স্বজন সমাবেশের আহবায়ক হাসিবুল হাসান শিমুল বলেন, তীব্র তাপদাহে জর্জরিত হয়ে ধান কাটছেন কৃষক ও শ্রমিকরা। চারদিকে পানীয়-জলের অভাবে সাধারণ মানুষ ও প্রাণীকূলের জীবন-যাপন হাঁসফাঁস অবস্থা বিরাজ করছে। তাপদাহে জর্জরিত নারী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন তারা।

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ খন্দকার ফরিদ বলেন, তাপদাহে জর্জরিত কৃষক ও শ্রমিকের পাশে দাঁড়ানোর জন্য যুগান্তরের স্বজন ও চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটির সদস্যদের এই উদ্যোগকে সাধুবাদ জানাই।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম