Logo
Logo
×

সারাদেশ

হেলিকপ্টারে বউ নিয়ে এসে তাক লাগালেন পোশাক শ্রমিক জামাই 

Icon

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

প্রকাশ: ০৩ মে ২০২৪, ০৪:৪৯ পিএম

হেলিকপ্টারে বউ নিয়ে এসে তাক লাগালেন পোশাক শ্রমিক জামাই 

ছবি: যুগান্তর

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার রফিকুল আকন্দ ও সালমা বেগম দম্পতির ছেলে হজরত আলী (২২)। এ দম্পতির স্বপ্ন ছিল- একমাত্র ছেলেকে বিয়ে করাবেন হেলিকপ্টারযোগে। ঠিক যেমন স্বপ্ন, তেমন কাজ। অবশেষে মা-বাবার সেই স্বপ্নপূরণ করলেন হজরত আলী নামের এই পোশাক শ্রমিক।     

শুক্রবার বিকালে উপজেলার ফরিদপুর ইউনিয়নের ইসবপুর (পূর্বপাড়া) গ্রামের এনামুল হক ও শেফালি বেগম দস্পতির মেয়ে রেফা মনিকে (১৮) বিয়ে করেন হজরত আলী। এই হজরত আলী একই উপজেলার ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের সদস্য ও বুজরুক জামালপুর গ্রামের রফিকুল আকন্দের ছেলে। সে ঢাকার একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করেন। 

আরও পড়ুন: হঠাৎ কেন আরেক বিয়ের সিদ্ধান্ত শাকিবের পরিবারের, জানালেন অপু বিশ্বাস

জানা গেছে, রফিকুল আকন্দ ও সালমা বেগম দম্পতির একমাত্র ছেলে হজরত আলী। এই ছেলেটি জন্মের পর থেকে তারা স্বপ্ন বুনেন ছেলেকে হেলিকপ্টারে চড়ে বিয়ে করাবেন। এর পরিপ্রেক্ষিতে শুক্রবার বিকালে আকাশ পথে গিয়ে বিয়ে করলেন হজরত আলী। এই বরের বাড়ি থেকে কনের বাড়ির দূরত্ব ৫ কিলোমিটার। এ সময় বর ও কনের বাড়িতে হেলিকপ্টার দেখতে উৎসুক জনতার ভিড় তৈরি হয়।   

এদিকে হেলিকপ্টারে চড়ে বর আসায় খুশি মেয়ের বাবা এনামুল হক ও মা শেফালি বেগম। তারা বলেন, আমরা গর্বিত জামাই হেলিকপ্টার চড়ে আমাদের মেয়েকে নিতে এসেছে। যৌতুকবিহীন এ বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানান এই দম্পতি। 

এ বিষয়ে বরের বাবা রফিকুল আকন্দ ও মা সালমা বেগম জানান, হজরত আলী ছাড়া আমাদের আর কোনো ছেলেসন্তান নেই। ছেলেকে হেলিকপ্টারযোগে বিয়ে করানোয় স্বপ্ন ছিল। আজ সেই ইচ্ছা পূরণ করতে পেরে অনেকটা নিজেকে ধন্য মনে করছি। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম