Logo
Logo
×

সারাদেশ

সিরাজদিখানে গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী মইনুল হাসান

Icon

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০২ মে ২০২৪, ০৮:০২ পিএম

সিরাজদিখানে গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী মইনুল হাসান

সিরাজদিখান উপজেলা পরিষদের (অস্থায়ী) চেয়ারম্যান ও সিরাজদিখান উপজেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মঈনুল হাসান নাহিদ সিরাজদিখান উপজেলা নির্বাচনে লড়তে উপজেলার সর্বত্র চষে বেড়াচ্ছেন। মঈনুল হাসান নাহিদ তৃণমূল থেকে উঠে আসা রাজনৈতিক নেতাকর্মীদের মধ্যে অন্যতম একজন।

প্রতিটি পাড়া-মহল্লায় উঠান বৈঠক, আলোচনা সভা, পরিচয় সভা, নির্বাচনি প্রচারণায় ব্যস্ত তিনি। প্রতিটি এলাকায় প্রার্থীর সঙ্গে ভোটার, নেতাকর্মী, সাধারণ মানুষও প্রচারণায় অংশ নিচ্ছেন।

উপজেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মঈনুল হাসান নাহিদ দিন-রাত ব্যাপক গণসংযোগ করছেন। এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড, উপজেলা পরিষদের আগামী উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরছেন। এ ধরনের গণসংযোগের ফলে প্রতিটি এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে।

উপজেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মঈনুল হাসান নাহিদ তার নিজস্ব নানান কৌশলে গণসংযোগ করে যাচ্ছেন। তিনি উপজেলার বালুচর, জৈনসার, ইছাপুরা, রশুনিয়া, মধ্যপাড়া, বাসাইল, শেখরনগর, রাজানগর কেয়াইন, কোলা, বয়রাগাদীসহ প্রতিটি গ্রাম-পাড়ায় নির্বাচনি প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এ সময় তার সঙ্গে কেয়াইন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আশ্রাফ আলী, রশুনিয়া ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট আবু সাঈদ, ইকবাল হোসেন মৃধা, পারভেজ চোকদার পাপ্পু প্রমুখ গণসংযোগে অংশ নিচ্ছেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মঈনুল হাসান নাহিদ বলেন, উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে আমার সব যোগ্যতা ও দক্ষতা দিয়ে এ উপজেলার অবহেলিত জনসাধারণের জীবনমানের উন্নয়নের পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়নেও কাজ করব। উপজেলা পরিষদ হচ্ছে জনগণের উন্নয়নের কেন্দবিন্দু। ফলে বর্তমান সরকারের উন্নয়নের সব কার্যক্রম উপজেলাভিত্তিক হলে জনগণ উপকৃত হবে। সৎ আদর্শ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবেন। তাই জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম