Logo
Logo
×

সারাদেশ

গোপালগঞ্জে ‘হিট স্ট্রোকে’ শিক্ষিকার মৃত্যু

Icon

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৯ পিএম

গোপালগঞ্জে ‘হিট স্ট্রোকে’ শিক্ষিকার মৃত্যু

গোপালগঞ্জে হাসপাতালের মধ্যেই ‘হিট স্ট্রোকে’ হাবিবা রিক্তা নামে (৪২) এক শিক্ষিকার মৃত্যু হয়েছে।

হাবিবা রিক্তা (৪২) গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপাজেলার বর্ণি উত্তরপাড়া গ্রামের জায়েদুল ইসলামের স্ত্রী। তিনি উপজেলার ৯নং উত্তর বর্ণি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

ওই স্কুলের প্রধান শিক্ষক দীপ্তি রানী বিশ্বাস বিশ্বাস জানান, হৃদরোগের চিকিৎসার জন্য গত বৃহস্পতিবার হাবিবার মা আমিরুন্নেছাকে গোপালগঞ্জের শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে ভর্তি করা হয়। অসুস্থ মাকে দেখভালের জন্য শনিবার রাতে হাসপাতালের ৭ম তলার মহিলা ওয়ার্ডে ছিলেন হাবিবা।

রোববার সকালে হাসপাতাল থেকে স্কুলের যাওয়ার জন্য প্রস্তুতি নিতে বাথরুমে গেলে সেখানে পড়ে যান তিনি। পরে তাকে জরুরি বিভাগে নেওয়া হলে কর্মরত চিকিৎসক হাবিবাকে মৃত ঘোষণা করেন।

টুঙ্গিপাড়া উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান মিয়া জানান, হাবিবা আমার বর্ণি ক্লাস্টারের একজন শিক্ষক। হাসপাতালে অবস্থানরত অবস্থায় প্রচণ্ড গরমের কারণে হঠাৎ পড়ে গিয়ে তার মৃত্যু হয়। হাবিবার এ অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। রোববার বিকালে গ্রামের বাড়িতে তার দাফন সম্পন্ন হয়েছে।

শেখ সায়েরা খাতুন মেডিকেল হাসপাতালের সহকারী পরিচালক নিয়াজ মোহাম্মদ জানান, রোববারে হাসপাতালের মধ্যে কোনো শিক্ষকের মারা যাওয়ার বিষটি আমার জানা নেই। আমি অফিসিয়াল রিপোর্ট তৈরির কাজে ব্যস্ত ছিলাম।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম