Logo
Logo
×

সারাদেশ

তাবদাহ নিয়ে যা বললেন দুর্যোগ প্রতিমন্ত্রী

Icon

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পিএম

তাবদাহ নিয়ে যা বললেন দুর্যোগ প্রতিমন্ত্রী

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান বলেছেন, যেকোনো দুর্যোগ মোকাবিলায় আমরা প্রস্তুত আছি। যেকোনো সমস্যায় আমরা জনগণের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করে যাচ্ছি।

শুক্রবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, দুর্যোগ মন্ত্রণালয় শুধু বাংলাদেশ নয় বিদেশেও সেবা দিয়ে থাকে। আজকে সারা দেশে তাপদাহ চলছে। সেই বিষয়ে ইতিমধ্যে স্ট্যান্ডিং কমিটির সঙ্গে আলাপ করে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছি। দুই একদিনের মধ্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কাজ শুরু করবে। 

এর আগে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি, সদস্যরা, সচিব ও মহাপরিচালকদের নিয়ে জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান প্রতিমন্ত্রী। 

এসময় জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম কবির, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মঈনুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খাইরুল আলম, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম