Logo
Logo
×

সারাদেশ

মতলব উত্তর ও দক্ষিণে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান হচ্ছেন লাভলী ও বাদল

Icon

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ: ২২ এপ্রিল ২০২৪, ১০:৫১ পিএম

মতলব উত্তর ও দক্ষিণে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান হচ্ছেন লাভলী ও বাদল

চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা পরিষদে পুরুষ ও নারী ভাইস চেয়ারম্যান পদে একজন করে প্রার্থী মনোনয়পত্র দাখিল করেছেন। এর মধ্যে মতলব উত্তরে উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী; অন্য কোনো প্রার্থী না থাকায় মনোনয়নপত্র বাছাই ও প্রার্থিতা প্রত্যাহারের তারিখের পর তাকেই ভাইস চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করা হয় বলে জেলা নির্বাচন কর্মকর্তারা জানিয়েছেন।

চাঁদপুরের এ দুই উপজেলায় আগামী ৮ মে হবে ভোটগ্রহণ।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন বলেন, মতলব উত্তরে নারী ভাইস চেয়ারম্যান পদে একজন ও মতলব দক্ষিণ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে একজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় সব প্রক্রিয়া শেষে এ দুই উপজেলায় দুইজনকে নির্বাচিত ঘোষণা করার নিয়ম রয়েছে।

লাভলী চৌধুরী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের বড় ভাই প্রয়াত জীবন চৌধুরীর পুত্রবধূ।

একইভাবে মতলব দক্ষিণ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে অন্যকোনো প্রার্থী না থাকায় তাকে এ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করা হচ্ছে। 

মঙ্গলবার এ সংক্রান্ত জেলা নির্বাচন অফিস থেকে সংশ্লিষ্টদের চিঠি দেওয়া হচ্ছে বলে তোফায়েল হোসেন জানান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম