Logo
Logo
×

সারাদেশ

ধামরাইয়ে সাংবাদিকের ওপর ৩ কারারক্ষীর সন্ত্রাসী হামলা

Icon

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ২১ এপ্রিল ২০২৪, ০৮:০৬ এএম

ধামরাইয়ে সাংবাদিকের ওপর ৩ কারারক্ষীর সন্ত্রাসী হামলা

ঢাকার ধামরাইয়ে মো. আমিনুর রহমান  নামে এক সাংবাদিকের ওপর সশস্ত্র সন্ত্রাসী হামলা চালিয়ে প্রাণনাশের চেষ্ষ্টা করা হয়েছে। শুধু তাই নয়, সাংবাদিকের  মোটরসাইকেলটিও করা হয়েছে ভাংচুর।

স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসার জন্য্য ভর্তি করেছেন। তার অবস্থা আশঙ্খাজনক বলে জানাগেছে।
শনিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বালিয়া ইউনিয়নের বাস্তা চৌরাস্তা এলকায় এ হামলার ঘটনাটি ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দৈনিক বর্তমান পেগ্রিলার সাংবাদিক মো. আমিনুর  রহমান পেশাগত দায়িত্ন পালন শেষে নিজ বাড়ি জেঠাইল গ্রামে যাওয়ার পথে চৌরাস্তা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে এলাকার শামীম মনির ও সুমন নামে তিন কারারক্ষী ওই সাংবাদিকের মোটরসাইকেলের গতিরোধ করে। 

এরপর কোন কিছু বুজে ওঠার আগেই ওই তিন কারারক্ষী মো. শামীম হোসেন, মো. মনির হোসেন ও মো. সুমন আহাম্মেদসহ ১০-১২জন মিলে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে হত্যার চেষ্ট চালায়। তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে মুমূর্ষুঅস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসার জন্য্য ভর্তি করে।

আমতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আরিফ হোসেন আহত সাংবাদিককে দেখতে মানিকগঞ্জ জাহিদ মালেক স্বপন বিসিএস ক্যাডার হাসপাতালে যান।

এ ব্যাপারে ধামরাই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ধামরাই থানার পুলিশি।

এ ব্যাপারে কাউলিপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এইচআই মো. আশরাফ আলী বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম