Logo
Logo
×

সারাদেশ

দেবিদ্বারে রান্নার গ্যাস রিফিলে জড়িত ফিলিং স্টেশন সিলগালা

Icon

কুমিল্লা ব্যুরো

প্রকাশ: ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পিএম

দেবিদ্বারে রান্নার গ্যাস রিফিলে জড়িত ফিলিং স্টেশন সিলগালা

কুমিল্লার দেবিদ্বারে গাড়ির জ্বালানির ফিলিং স্টেশনে রান্নার গ্যাস রিফিলে জড়িত একটি প্রতিষ্ঠানকে সিলগালা করা হয়েছে। শনিবার যুগান্তরে এ সংক্রান্ত প্রতিবেদন প্রকাশিত হয়। এতে টনক নড়ে প্রশাসনের। এদিন দুপুরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কালিকাপুরে মেসার্স ফাইভ স্টার এলপিজি ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করা হয়। দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিগার সুলতানা এ অভিযান পরিচালনা করেন।

এ সময় অবৈধভাবে রান্নার গ্যাস সিলিন্ডারে এলপিজি গ্যাস রিফিল করার কাজে জড়িত থাকার অভিযোগে ফাইভ স্টার এলপিজি ফিলিং স্টেশনটিকে সিলগালা করা হয়। এর আগে উপজেলা প্রশাসনের তৎপরতা টের পেয়ে ওই ফিলিং স্টেশনের মালিক এবং কর্মকর্তা-কর্মচারীরা পালিয়ে যান। পরে ওই আঞ্চলিক মহাসড়কের পাশে অবস্থিত আরও বেশ কয়েকটি ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন। এ সময় অন্য ফিলিং স্টেশনগুলোকে এ ধরনের অবৈধ কাজে সম্পৃক্ত না থাকার আহ্বান জানিয়ে সতর্ক করা হয়।

এ বিষয়ে ইউএনও নিগার সুলতানা বলেন, আমরা ফাইভ স্টার এলপিজি ফিলিং স্টেশনে অবৈধভাবে সিলিন্ডারে রান্নার গ্যাস রিফিল করার প্রমাণ পেয়েছি। আমাদের উপস্থিতি টের পেয়ে মালিক, কর্মকর্তা ও কর্মচারীরা পালিয়ে যান। পরে ফিলিং স্টেশনটিকে সিলগালা করা হয়। এ ধরনের অবৈধ কাজে যেসব প্রতিষ্ঠান জড়িত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম