Logo
Logo
×

সারাদেশ

তালতলীতে আরেক চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল

Icon

যুগান্তর প্রতিবেদন, আমতলী (বরগুনা)

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫২ পিএম

তালতলীতে আরেক চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল

তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠু ও পঁচাকোড়ালিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদারের পর এবার পর্নোগ্রাফি মামলার বাদী নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান ড. কামারুজ্জামান বাচ্চুর সঙ্গে প্রধান আসামির আপত্তিকর একাধিক ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। 

জানা গেছে, ইউপি চেয়ারম্যান ড. কামরুজ্জামান বাচ্চু মিয়া এক তরুণীর বিরুদ্ধে মোবাইলে আপত্তিকর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যম হোয়াসঅ্যাপ ও ম্যাসেঞ্জারে ছড়িয়ে দেওয়ার অভিযোগ এনে ১২ এপ্রিল থানার পর্নোগ্রাফি আইনে মামলা করেন। এতে ওই তরুণী এবং তার সহযোগী জাহিদুল ইসলাম সবুজ ফকিরকে আসামি করা হয়। ওই মামলায় বরগুনা ডিবি পুলিশ ওই তরুণী ও তার সহযোগীকে একই দিন গ্রেফতার করে। এবার এ মামলার বাদী ড. কামরুজ্জামান বাচ্চু মিয়ার সঙ্গে মামলার প্রধান আসামি ওই তরুণীর একাধিক আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে। শুক্রবার বিকালে এ ভিডিও ভাইরাল হয়। ধারণা করা হচ্ছে, একটি লঞ্চের কেবিনে এ ভিডিও করা হয়েছে। ৩৫ সেকেন্ডের একটি ভিডিওতে দেখা যাচ্ছে চেয়ারম্যান ওই তরুণীর ইচ্ছার বিরুদ্ধে অন্তরঙ্গ হওয়ার চেষ্টা করছেন এবং নিজের ইচ্ছায় ভিডিও করছেন। আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে, চেয়ারম্যান নিজের ইচ্ছায় ওই তরুণীর আপত্তিকর ভিডিও করছেন। 

মামলার বাদী নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান ড. কামরুজ্জামান বাচ্চু বলেন, ‘একটি চক্র ষড়যন্ত্র করে সুপার এডিটের মাধ্যমে এমন ভিডিও করে আমার রাজনৈতিক ক্যারিয়ার নষ্ট করতে এমন কাজ করছে।’

থানার ওসি কাজী শহিদুল ইসলাম খান বলেন, বিষয়টি জেনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম