Logo
Logo
×

সারাদেশ

প্রবাসীর স্ত্রীকে অ্যাসিড নিক্ষেপ

Icon

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ এএম

প্রবাসীর স্ত্রীকে অ্যাসিড নিক্ষেপ

গোপালগঞ্জে শারমিন আক্তার (২৮) নামে এক গৃহবধূর শরীর অ্যাসিড দিয়ে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার রাত দেড়টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলা উরফি ইউনিয়নের উরফি পশ্চিমপাড়া মুন্সিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শারমিন আক্তার বলেন, একই গ্রামের চাঁন মিয়া মুন্সির ছেলে শাহিন মুন্সি তার স্ত্রী সুমি বেগম ও প্রতিবেশী আনিস মুন্সি অ্যাসিড নিক্ষেপ করেছেন। অ্যাসিড নিক্ষেপের শিকার শারমিন আক্তার ওই গ্রামের প্রবাসী হানিফ মুন্সির স্ত্রী ও একই এলাকার কালু মুন্সির মেয়ে।  

অ্যাসিড দগ্ধ শারমিন ও তার পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, শারমিন আক্তারের স্বামী প্রবাসে থাকেন। বুধবার রাতে শারমিন আক্তার তার ছয় বছরের ছেলেকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। রাত দেড়টার দিকে ঘরে সিধ কেটে প্রবেশ করে। একপর্যায়ে শারমিনের চুলের মুঠি ধরে চৌকি থেকে নামিয়ে তার শরীরে অ্যাসিড ঢেলে দেয় শাহিন মুন্সি ও তার স্ত্রী সুমি বেগম। এদের সহযোগিতা করেন আনিস মুন্সি। এ সময় শারমিনের চিৎকারে তার ননদ ঝুমুর বেগম ও শাশুড়ি খাদিজা বেগম ছুটে এসে প্রতিবেশীদের সহযোগিতায় গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। 

শারমিনের শাশুড়ি খাদিজা বেগমের কাছে অ্যাসিড নিক্ষেপের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, শাহিন মুন্সি আমার ভাশুরের ছেলে। কিছু দিন আগে শাহিন মুন্সির মেয়েকে ধর্ষণের অভিযোগে শারমিনের বাবা কালু মুন্সির বিরুদ্ধে মামলা করেন শাহিন মুন্সি। ওই মামলায় কালু মুন্সি ঈদের এক সপ্তাহ আগে জেলে যায়। সেখান থেকেই মূলত শত্রুতা শুরু হয়। এর পর শারমিন আক্তার ও তার শাশুড়ি খাদিজা বেগমসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন শাহিন মুন্সি। এ ছাড়া জমি নিয়ে শাহিনের সঙ্গে আমাদের পূর্ববিরোধ রয়েছে।  

গোপালগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ আনিচুর রহমান বলেন, আমরা খবর পেয়ে ভিকটিমের বাড়িতে ও হাসপাতালে গেছি। তার শরীরে কে বা কারা অ্যাসিড নিক্ষেপ করেছে, সে বিষযে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম