Logo
Logo
×

সারাদেশ

চুনারুঘাটে প্রতীক থিয়েটারের প্রতিষ্ঠাবার্ষিকী ও বর্ষবরণ

Icon

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৪, ০৯:১৯ পিএম

চুনারুঘাটে প্রতীক থিয়েটারের প্রতিষ্ঠাবার্ষিকী ও বর্ষবরণ

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দেউন্দি চা বাগানে ৩ দিনব্যাপী প্রতীক থিয়েটারের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বাংলা নববর্ষ উদযাপিত হয়েছে। 

বর্ণিল আয়োজনের সমাপনী দিনে মঙ্গলবার দিবাগত রাতে ত্রিপুরার আগরতলা থেকে আসা নাট্যভূমি দলের নাটক ‘মানিব্যাগ’ পরিবেশনা দর্শকদের হৃদয়ে নাড়া দেয়। 

থিয়েটারের সভাপতি সুনীল বিশ্বাসের সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আবু তাহের। এতে ইউপি চেয়ারম্যান মো. ওয়াহেদ আলী মাস্টারসহ দেশের বিভিন্ন এলাকার নাট্য সংগঠনের নেতা ও শিল্পীরা উপস্থিত ছিলেন। এরপর দুটি নাটক পরিবেশন করে প্রতীক থিয়েটার। এ ছাড়া গান পরিবেশন করে ঝিনাইদহ থেকে আসা শিল্পী সামিয়া ঐশ্যর্য্য। 

এর আগে গত ১৪ এপ্রিল সন্ধ্যায় মোমবাতি প্রজ্বালনের মাধ্যমে ৩ দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল চন্দন রেজা। এতে দেশের প্রখ্যাত আবৃতিকার ফয়সাল আহমেদসহ হবিগঞ্জের নাট্য সংগঠনের নেতা ও শিল্পীরা উপস্থিত ছিলেন। তিন দিনব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকী ও বর্ষবরণের অনুষ্ঠানে বৈশাখের গান, নাটক, দলীয় নৃত্য ও একক নৃত্য দর্শকদের মন জয় করে নেয়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম