Logo
Logo
×

সারাদেশ

স্বরূপকাঠিতে মামার হাতে ভাগনে খুন

Icon

স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পিএম

স্বরূপকাঠিতে মামার হাতে ভাগনে খুন

স্বরূপকাঠিতে মামার লাঠি আঘাতে ভাগনে মাসুম (৫০) নিহত হয়েছে। মাসুম পেশায় রিকশা চালক। সোমবার সন্ধ্যায় স্বরূপকাঠি সদর ইউনিয়নের রাহুতকাঠি গ্রামে মারধরের  ঘটনা ঘটেছে। হত্যাকারী মামা শাহাদাৎ হোসেন শাহেদকে পুলিশ গ্রেফতার করেছে।

সরজমিনে জানা যায়, সোমবার সন্ধ্যার আগে বেলতলা দিয়ে হেঁটে যাওয়ার সময় মামা শাহাদাৎ হোসেন শাহেদ লাঠি দিয়ে পেছন থেকে মাসুমের মাথায় আঘাত করে। এতে মাসুম জ্ঞান হারিয়ে রাস্তার ওপর পড়ে যায়। এরপর শাহেদ লাঠি দিয়ে  পিটিয়ে মাসুমকে রক্তাক্ত করে। পরে মামা শাহেদই তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মাসুমের অবস্থা খারাপ দেখে দ্রুত বরিশাল শের-এ-বাংলা মেডিকেলে রেফার্ড করেন। ওইদিন ভোরে মাসুমের মৃত্যু হয়। এ খবর এলাকাবাসী থানায় জানালে রাতে পুলিশ শাহাদাৎ হোসেন শাহেদকে গ্রেফতার করে। রাহুতকাঠি গ্রামের  বাসিন্দা আবুল বাশার ও পলাশ জানান, জমিজমা নিয়ে  মাসুমের সঙ্গে তার মামার দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। ঘটনার সময় হঠাৎ করে কোনো কিছু বুঝে ওঠার আগেই শাহেদ  তার ভাগনে মাসুমকে পিটিয়ে জখম করে।

ওসি গোলাম সরওয়ার বলেন, ঘটনার খবর পাওয়ার পর শাহাদাৎ হোসেন শাহেদকে গ্রেফতার করা হয়েছে। এ রিপোর্ট লেখার সময়  মামলা করার জন্য মাসুমের বোন ফরিদা বেগম থানায় এসেছেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম