Logo
Logo
×

সারাদেশ

পদ্মায় গোসলে নেমে লাশ হলেন বাবা ও খালু, ছেলে নিখোঁজ

Icon

যুগান্তর প্রতিবেদন, মুন্সীগঞ্জ 

প্রকাশ: ১২ এপ্রিল ২০২৪, ১০:০০ পিএম

পদ্মায় গোসলে নেমে লাশ হলেন বাবা ও খালু, ছেলে নিখোঁজ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার দিঘীরপাড় এলাকায় পদ্মার শাখা নদীতে গোসল করতে নেমে বাবা-ছেলেসহ ৩ জন নিখোঁজের ঘটনায় দুজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। 

শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে ঘটনাস্থলের অদূরে তাদের লাশ পাওয়া যায়। 

যে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে তারা হলেন- মো. জুয়েল রানা (৪০) ও রিয়াদ আহমেদ রাজু (৪৫)। এখনো নিখোঁজ রয়েছে রাজুর ছেলে রামিন আরিদ (১৬)। তাদের বাড়ি ঢাকার মোহাম্মদপুরের সলিমুল্লাহ রোডে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, তারা ওই উপজেলার বেসনাল এলাকার তাদের স্বজন আলম মোল্লার বাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে ট্রলারে করে ৩০-৩৫ জন মিলে দিঘীরপাড় ইউনিয়নের ধানকোড়া এলাকায় পদ্মার শাখা নদীতে ঘুরতে বের হয়। 

পরে তাদের মধ্যে কয়েকজন ট্রলার থেকে গোসল করতে নামেন। এ সময় রামিন নদীর স্রোতে ভেসে যেতে থাকলে তার বাবা ও খালু তাকে উদ্ধার করতে গিয়ে তারাও ভেসে গিয়ে নিখোঁজ হন।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মুন্সীগঞ্জ সদর ও টঙ্গীবাড়ি উপজেলা ফায়ার সার্ভিসের টিম ও নৌপুলিশ।

টঙ্গীবাড়ি ফায়ার সার্ভিসের ইনচার্জ মোস্তফা কামাল জানান, সংবাদ পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে এসে পৌঁছায়। ঢাকা থেকেও প্রশিক্ষিত ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করে। 

মুন্সীগঞ্জ সদর থানার চর আব্দুল্লাহ নৌফাঁড়ির ইনচার্জ আবুল হাসনাত জানান, ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও নৌপুলিশের টিম রয়েছে। উদ্ধারকাজের প্রস্তুতি চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম