Logo
Logo
×

সারাদেশ

ভৈরবে অপহৃত মাদ্রাসা ছাত্রীকে এক বছর পর উদ্ধার

Icon

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পিএম

ভৈরবে অপহৃত মাদ্রাসা ছাত্রীকে এক বছর পর উদ্ধার

ভৈরবে অপহৃত মাদ্রাসা ছাত্রীকে (১৫) দীর্ঘ এক বছর পর উদ্ধার করা হয়। শহরের চন্ডিবের এলাকার অটোচালক মেয়ে শিলা। বুধবার তাকে ঢাকার মগবাজার থেকে উদ্ধার করে তার মা-বাবা। শুক্রবার দুপুরে তার মা যুগান্তর প্রতিনিধির কাছে এসে তার অপহরণ ও উদ্ধারের কাহিনী বর্ণনা দেন। তাকে উদ্ধার করতে পেরে পরিবারে স্বস্তি ফিরে এসেছে বলে তিনি জানান।

জানা গেছে, গত বছরের ১৫ মার্চ মেয়েটিকে তার সৎ মামা শাপলা মিয়া মাকে অবগত না করে খালার কাছে ঢাকার হাসপাতালে পাঠিয়ে দেয়। খালা তখন চিকিৎসাধীন ছিল ঢাকার একটি হাসপাতালে। পরে মামা শাপলা মিয়া ঘটনাটি তার মাকে জানায়। দুদিন পর ১৭ মার্চ শিলা বেগম ঢাকার  হাসপাতাল থেকে নিখোঁজ হয়। এরপর তাকে খোঁজে না পেয়ে গত বছর এপ্রিল মাসে তার মা বাদী হয়ে কিশোরগঞ্জ আদালতে সৎ ভাই শাপলা মিয়া সৎ বোন চম্পা বেগমসহ ৫ জনের বিরুদ্ধে একটি মামলা করেন। আদালত মামলাটি ভৈরব থানায় ওসিকে এজাহার করে তদন্তের নির্দেশ দেন। দীর্ঘ কয়েক মাসেও পুলিশ তাকে উদ্ধার করতে না পারলে কিশোরগঞ্জের পুলিশ সুপার মামলাটি সিআইডিকে তদন্ত করতে দেন। তারপর সিআইডি দীর্ঘদিন তদন্ত করে শাপলা মিয়াসহ ঢাকার একটি মাইক্রোবাসের ড্রাইভার সাগরকে গ্রেফতার করে। এরই মধ্য মা ও বাবা গোপন খবর পেয়ে মেয়েকে খুঁজতে ঢাকায় যায়। পরে এক সোর্সের মাধ্যমে জানতে পারে মগবাজারে আছে। বুধবার মগবাজার গিয়ে একটি রাস্তা থেকে তাকে উদ্ধার করে বলে তার মা যুগান্তরকে জানান। পরে এদিনই মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির উপ-পরিদর্শক হাসানকে মোবাইলে উদ্ধারের খবর জানায়। বৃহস্পতিবার কিশোরগঞ্জ আদালতে তার অপহরণ কাহিনীর ঘটনা জানিয়ে অপহৃতা ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির উপ-পরিদর্শক হাসান মোবাইল ফোনে শুক্রবার জানান, ঘটনার পর আমরা তাকে মায়ের হেফাজত থেকে এনে আদালতে জবানবন্দি করিয়েছি। তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এই মামলায় তার সৎ মামা শাপলা মিয়া জেলে আছে। ঘটনার সঙ্গে জড়িতদের ঠিকানা পরিচয় জানার পর অভিযুক্তদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেওয়া হবে বলে তিনি জানান। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম