Logo
Logo
×

সারাদেশ

নবাবগঞ্জের প্রবীণ সাংবাদিক ফিরোজ আলীর জানাজা সম্পন্ন

Icon

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ০১ এপ্রিল ২০২৪, ১১:১৪ পিএম

নবাবগঞ্জের প্রবীণ সাংবাদিক ফিরোজ আলীর জানাজা সম্পন্ন

ঢাকার নবাবগঞ্জে প্রবীণ সাংবাদিক ও নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি ফিরোজ আলীর জানাজা সম্পন্ন হয়েছে। 

সোমবার বাদ জোহর উপজেলার বলমন্তচর মুসলিম যুবক সমিতি কবরস্থান সংলগ্ন মাঠে জানাজা শেষে তাকে দাফন করা হয়। দীর্ঘদিন ধরে হৃদরোগের সমস্যায় ভুগছিলেন এই প্রবীণ সাংবাদিক। 

৩১ মার্চ রাত সোয়া ৮টার দিকে রাজধানীর রেড ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

ফিরোজ আলী দীর্ঘদিন দৈনিক বাংলা ও যুগান্তরে কাজ করেছেন। সবশেষ অসুস্থ হওয়ার আগ পর্যন্ত তিনি দৈনিক আমাদের সময়ের জিএম হিসেবে কর্মরত ছিলেন। তিনি আরটিভির সিনিয়র নিউজ প্রেজেন্টার ফারিহা শারমিনের বাবা ও প্রডিউসার ইমরুল হাসানের শশুর।

মৃত্যুকালে তিনি চার কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার মৃতুতে নবাবগঞ্জ প্রেস ক্লাব শোক ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছেন।

জানাজায় উপস্থিত ছিলেন- ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বাহ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডক্টর অ্যাডভোকেট শাফিল উদ্দিন মিয়া, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কলাকোপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইব্রাহিম খলিল, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাবির হোসেন খান পাভেল, বক্স নগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এরশাদ আল মামুন, ঢাকা পল্লি বিদ্যুৎ সমিতির-২ সাবেক সভাপতি সাংবাদিক খালিদ হোসেন সুমন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম