Logo
Logo
×

সারাদেশ

তালাক দেওয়ায় স্ত্রীকে কোপানোর পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

Icon

টঙ্গী পূর্ব (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৬ এএম

তালাক দেওয়ায় স্ত্রীকে কোপানোর পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

গাজীপুরের টঙ্গীতে স্বামীকে তালাক দেওয়ায় স্ত্রীকে গলা কেটে জখম করেছেন তার সাবেক স্বামী। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে টঙ্গীর পাগাড় ঝিনু মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর স্বামী সিদ্দিকুল ইসলাম নয়ন নিজ গলা ধারালো অস্ত্র (বঁটি) দিয়ে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন।

আহত শিরিনা আক্তার (২৪) কুড়িগ্রাম জেলার চিলমারী থানার খরদু বাসপাড়া এলাকার আব্দুর রশিদের মেয়ে। 

স্থানীয়রা জানান, শিরিনা পেশায় একজন পোশাক শ্রমিক। প্রায় ১০ বছর আগে শিরিনা আক্তার ও নয়নের বিয়ে হয়। তাদের পরিবারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। পারিবারিক কলহের জেরে কয়েক দিন আগে ভাড়া বাসা থেকে বেরিয়ে যান নয়ন। এর পর গত মঙ্গলবার গাজীপুর জেলা ম্যাজিস্ট্রেট আদালতে গিয়ে স্বামী নয়নকে তালাক দেন শিরিনা। তালাকের বিষয়টি জানতে পেরে দুই দিন পর বৃহস্পতিবার সন্ধ্যায় স্বামী নয়ন ওই বাসায় এসে বঁটি দিয়ে শিরিনাকে উপর্যুপরি কোপাতে থাকেন। এতে গুরুতর আহত হন শিরিনা।

এরই একপর্যায়ে নয়ন ওই বঁটি দিয়ে তার নিজ গলায় আঘাত করেন। পরে বিষয়টি আশপাশের লোকজন দেখতে পেয়ে তাদের উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যান। 

শিরিনা আক্তারের ছোট বোন রিনা আক্তার বলেন, আমার দুলাভাই (নয়ন) কোনো কাজ করত না। এ নিয়ে আমার বোনের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো। গত মঙ্গলবার আমার বোন তার স্বামীকে তালাক দেন। আজ খবর পেয়ে হাসপাতালে এসেছি। 

টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নুসরাত জাহান এ্যানি বলেন, তাদের দুজনের শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নয়নের কণ্ঠনালির কিছু অংশ কেটে গিয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। নয়নের অবস্থা আশঙ্কাজনক। তাদের দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. মুস্তাফিজুর রহমান বলেন, এ বিষয়ে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। পেলে ব্যবস্থা নেব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম