Logo
Logo
×

সারাদেশ

ভাওয়াল কলেজের অনার্স পরীক্ষার ১০ বস্তা উত্তরপত্র চুরি

Icon

গাজীপুর প্রতিনিধি 

প্রকাশ: ২৩ মার্চ ২০২৪, ০৯:৪৮ পিএম

ভাওয়াল কলেজের অনার্স পরীক্ষার ১০ বস্তা উত্তরপত্র চুরি

গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের অনার্স পরীক্ষার ১০ বস্তা উত্তরপত্র চুরি হয়েছে। শুক্রবার দুপুরে কলেজের স্টোর রুমের তালা ভেঙে উত্তরপত্রগুলো চুরি হয়। এ ঘটনায় ওই কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ইফফাত আরা বাদী হয়ে বাসন থানায় মামলা করেছেন। পুলিশ অভিযান চালিয়ে চুরি হওয়া উত্তরপত্রগুলো উদ্ধার করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই কলেজেরই অনিক নামের এক অনার্স পড়ুয়া ছাত্রকে গ্রেফতার করা হয়েছে। 

সূত্র জানায়, কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রধান পরীক্ষক সহযোগী অধ্যাপক ইফফাতের অধীনে কলেজের ওই বিভাগের পাশের স্টোর রুমের মধ্যে রাখা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের রাষ্ট্রবিজ্ঞান বিষয়ের পরীক্ষার ১৯ বস্তা উত্তরপত্র এবং তার সহকর্মী একই বিভাগের সহযোগী অধ্যাপক মো. শাহাদাত হোসেনের অধীনে অনার্স ১ম বর্ষের রাষ্ট্রবিজ্ঞান বিষয়ের পরীক্ষার ২০ বস্তা উত্তরপত্রসহ মোট ৩৯ বস্তা উত্তরপত্র ওই স্টোর রুমের মধ্যে তালাবদ্ধ অবস্থায় ছিল। যার এখনো ফল প্রকাশিত হয়নি। 

অধ্যাপক ইফফাত বলেন, বৃহস্পতিবার বিকাল হতে শুক্রবার দুপুরের মধ্যে যে কোনো সময় অজ্ঞাতনামা চোরেরা পরীক্ষার দশ বস্তা উত্তরপত্র চুরি করে। মামলার তদন্তকারী কর্মকর্তা বাসন থানার এসআই মো. নাজমুল হক বলেন, এক ছাত্রকে গ্রেফতার করা হয়েছে। চুরির ঘটনায় তার সঙ্গে আরও কারা জড়িত তা তদন্ত হচ্ছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম