Logo
Logo
×

সারাদেশ

ভাগ্নের আঘাতে আ.লীগ নেতার মৃত্যু

তারাকান্দায় আসামির বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ

Icon

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ২২ মার্চ ২০২৪, ১০:৪০ পিএম

তারাকান্দায় আসামির বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ

ময়মনসিংহের তারাকান্দায় ভাগ্নের লাঠির আঘাতে আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আসামির বাড়ি ঘরে হামলা, ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। হরিয়াতলা গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, ওই গ্রামের জাবেদ আলীর ছেলে কামাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল আমীনের সঙ্গে তার মেয়ের জামাই পাশের বাড়ির নুরুল আমিন ফরায়জির যাতায়াতের রাস্তা নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে ১১ মার্চ উভয়ে সংঘর্ষে ১০ জন আহত হন। এদিন ভাগ্নের লাঠির আঘাতে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ১৮ মার্চ নুরুল আমীনের মৃত্যু হয়। এ ব্যাপারে নিহতের স্ত্রী শবনম আক্তার বাদী হয়ে নূরুল আমিন ফরায়জি, ননদ আম্বিয়া খাতুন ও ভাগ্নে আশিক মিয়ার বিরুদ্ধে তারাকান্দা থানায় মামলা করেছেন। 

মঙ্গলবার নুরুল আমীনের লাশ দাফনের পর আসামির বাড়িঘরে ব্যাপক হামলা, ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। হুমকিতে আসামি পক্ষের লোকজন বাড়ি ছেড়ে পলাতক রয়েছেন। তাদের অভিযোগ, স্থানীয় ইউপি সদস্য বিএনপি নেতা রফিকুল ইসলামের নেতৃত্বে বাদী পক্ষ বাড়ির সবকিছু এমনকি ঘরের দরজা-জানালাসহ সেচপাম্প পর্যন্ত খুলে নিয়ে গেছে। ভাঙচুর ও গাছপালা কর্তন করে আগুন লাগিয়ে সব ঘর পুড়িয়ে দিয়েছে। এতে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে ইউপি সদস্য রফিুকুল ইসলাম তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন। 

ওসি মো. ওয়াজেদ আলী জানান, এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম