Logo
Logo
×

সারাদেশ

পার্কে ঘুরতে নিয়ে কলেজছাত্রীকে ধর্ষণ, অতঃপর...

Icon

কিশোরগঞ্জ ব্যুরো

প্রকাশ: ১৯ মার্চ ২০২৪, ০৮:০৭ পিএম

পার্কে ঘুরতে নিয়ে কলেজছাত্রীকে ধর্ষণ, অতঃপর...

পার্কে ঘুরতে নিয়ে বিয়ের আশ্বাস দিয়ে কিশোরগঞ্জে কলেজছাত্রীকে ধর্ষণ মামলার পলাতক আসামি কাওছারকে (২৩) গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্য জানিয়েছেন।

এর আগে সোমবার বিকালে ঢাকা জেলার কেরানীগঞ্জের ঝিলমিল এলাকায় অভিযান চালিয়ে কাওছারকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কাউছার উদ্দিন কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার হাত্রাপাড়ার গোয়ালবাড়ি এলাকার অধিবাসী।

জানা গেছে, কলেজে যাতায়াতের পথে কাওছার উদ্দিনের সঙ্গে পরিচয় হয় ভুক্তভোগী ছাত্রীর। গত ২ জানুয়ারি কাওছার ওই কলেজছাত্রীকে নিয়ে কিশোরগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া এলাকায় অবস্থিত নেহাল গ্রিন পার্কে ঘুরতে যান। বিকাল ৪টার দিকে পার্কের ভেতর একটি পরিত্যক্ত অন্ধকার ঘরে নিয়ে বিয়ের আশ্বাস দিয়ে ওই কলেজছাত্রীকে ধর্ষণ করেন কাওছার।

র‌্যাব আরও জানায়, এ ঘটনায় ভুক্তভোগী কলেজছাত্রী গত ১০ জানুয়ারি নিজে বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন; কিন্তু ঘটনার পর থেকে আত্মগোপনে চলে যান কাওছার।

গ্রেফতারের পর কাওছার প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য গ্রেফতার কাওছারকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, কাওছারকে আদালতে সোপর্দ করা হয়েছে। বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম