Logo
Logo
×

সারাদেশ

দাওয়াত না পাওয়ায় ইউএনওর অপসারণ দাবি মুক্তিযোদ্ধাদের

Icon

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি

প্রকাশ: ১৭ মার্চ ২০২৪, ১১:১৪ পিএম

দাওয়াত না পাওয়ায় ইউএনওর অপসারণ দাবি মুক্তিযোদ্ধাদের

কুমারখালীতে ১৭ মার্চ (রোববার) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপনের দাওয়াত (চিঠি) না পাওয়ায় বীর মুক্তিযোদ্ধাদের একাংশ ইউএনওর অপসারণ দাবি করেছেন। রোববার মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতি কার্যালয়ে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। 

মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির সভাপতি এটিএম আবুল মনসুর মজনু জানিয়েছেন, ২৬ মার্চের আগে বর্তমান ইউএনও মাহবুবুল হকের অপসারণ না হলে তারা উপজেলা গেটের সামনে কঠোর কর্মসূচি নেবেন। অপরদিকে মুক্তিযোদ্ধা সংসদ কুমারখালীর সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোকাদ্দেস হোসেন জানিয়েছেন, তিনি ইউএনওর প্রতিনিধি। তার মাধ্যমে সব মুক্তিযোদ্ধাকে অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য জানানো হয়েছে। 

জানা যায়, ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচি অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির সভাপতি এটিএম আবুল মনসুর মজনু অংশগ্রহণ না করে তাদের মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতি কার্যালয়ে আলোচনা সভা ও পুরস্কার বিতরণের আয়োজন করেন এবং আলোচনা সভায় তিনি উল্লেখ করেন ইতোঃপূর্বে উপজেলার যে কোনো জাতীয় প্রোগ্রামে তাদেরকে চিঠি দেওয়া হতো কিন্তু বর্তমান উপজেলা নির্বাহী কর্মকর্তা তাদেরকে অবমূল্যায়ন করছেন শুরু থেকেই। 

ইউএনও মো. মাহবুবুল হক জানান, ইউএনওর প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা মোকাদ্দেস হোসেন। ওই প্রতিনিধির মাধ্যমে সব মুক্তিযোদ্ধাকে ১৭ মার্চের অনুষ্ঠানে থাকার জন্য জানানো হয়েছিল। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম